রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন

‘দরদ’ বিশ্বব্যাপী মুক্তি পাবে ৬ সেপ্টেম্বর

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

জমজমাট ডেস্ক

তুফানের সফলতার পর এবার মুক্তি পেতে যাচ্ছে শাকিব খনের বহুল প্রতীক্ষিত ছবি ‘দরদ’। আগামী ৬ সেপ্টেম্বর ছবিটি বাংলাদেশ, ইন্ডিয়া, মধ্যপ্রাচ্য, যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া, যুক্তরাজ্যসহ বিশ্বব্যাপী মুক্তি পাবে। সোমবার (১৫ জুলাই) সন্ধ্যায় ছবি সংশ্লিষ্টদের কাছ থেকে বিষয়টি নিশ্চিত হওয়া যায়।

এর আগে ঈদুল আযহার দিন ছবিটির টিজার প্রকাশ হয়েছিল। সাইকো-থ্রিলার ধাঁচের গল্প ‘দরদ’ সেই টিজার নজর কাড়ে দর্শকদের। দেড় মিনিটের এই টিজারে শাকিবের সঙ্গে বলিউড নায়িকা সোনাল চৌহানের আছে ভরপুর রোমান্স! সঙ্গে দুর্দান্ত সাসপেন্স।

টিজার দেখে দর্শকরা বলছেন, দুর্দান্ত গল্পে কমার্শিয়াল হিট করতে ফুল প্যাকেজ ছবি হতে যাচ্ছে ‘দরদ’! পাশাপাশি ‘দরদ’ দিয়ে মুম্বাই-হায়দ্রাবাদ সবখানে পরিচিতি বাড়তে পারে শাকিবের। এতে আরও অভিনয় করেছেন পায়েল সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, রাহুল দেব, অলোক জৈন, এলিনা শাম্মী, সাফা মারওয়া প্রমুখ।

অনন্য মামুন বলেন, আগেই জানানো হয়েছিল, ‘দরদ’ প্যান ইন্ডিয়ান ছবি। বাংলাসহ হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালাম ভাষায় মুক্তি পাবে। তেমনটাই করা হচ্ছে।

সোমবার এই ছবির প্রমোশনাল কন্টেন্ট প্রকাশ করার কথা থাকলেও দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে আপাতত সে সিদ্ধান্ত থেকে সরে আসে সংশ্লিষ্টরা। বিষয়টি নিয়ে ছবির পরিচালক অনন্য মামুন বলেন, দেশের বর্তমান পরিস্থিতির কথা চিন্তা করে সোমবার দরদের কোন কিছু মুক্তি পাচ্ছে না। পরে নতুন সময় জানানো হবে।

তিনি বলেন, বলেছিলাম ঈদ ছাড়া ‘দরদ’ মুক্তি দিয়ে হিট করে দেখাবো। এখনো তাই বলছি যেদিন রিলিজ হবে সেদিনই সিনেমা হলে উৎসবের আমেজ পাওয়া যাবে। ৬ সেপ্টেম্বর ‘দরদ’ মুক্তির ঘোষণার মাধ্যমে আমাদের অফিশিয়াল প্রমোশন শুরু হতে যাচ্ছে। আগামীতে শাকিবিয়ানদের নিয়ে বড় আয়োজন করে প্রচারণার আয়োজন হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ