রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৭ অপরাহ্ন

রিল বানাতে গিয়ে ভয়ঙ্কর মৃত্যু!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

জমজমাট ডেস্ক

একজন ভ্রমণ পিপাষু এবং সামাজিক মিডিয়া ইনফ্লুয়েন্সার। বর্ষা উপভোগের জন্য, কুম্ভে জলপ্রপাতের সৌন্দর্য তুলে ধরার প্রয়াসে জীবন হারালেন। আনভির মৃত্যুতে গভীরভাবে শোকপ্রকাশ করেছেন তাঁর অনুরাগীরা।

মহারাষ্ট্রের রায়গড়ের কাছে কুম্ভে জলপ্রপাতে পড়ে ২৬ বছর বয়সী একজন ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সার মারা গেছে। মুম্বাইয়ের বাসিন্দা আনভি কামদার একটি রিল ভিডিও শ্যুট করার সময় ৩০০ ফুট গভীর খাদে পড়ে যান, জানিয়েছে কর্তৃপক্ষ।

আনভি ১৬ জুলাই জলপ্রপাতে সাত বন্ধুর সঙ্গে একটি ট্রিপে যান। বুধবার সকাল ১০.৩০টার দিকে সেই ট্যুরই আনভির জীবন-এর কাল হয়ে দাঁড়ায়, যখন একটি ভিডিও শ্যুট করতে যায় তখন জলপ্রপাতের গভীর ফাটলে আনভি পড়ে যায়।

স্থানীয় কর্তৃপক্ষ দ্রুত পদক্ষেপ নেয় এবং তাঁদের উদ্ধারকারী দল ঘটনাস্থলে ছুটে যায়। কোস্ট গার্ড, কোলাদ উদ্ধারকারী দল এবং মহারাষ্ট্র রাজ্য বিদ্যুৎ পরিষদ কর্মীদের কাছ থেকে অতিরিক্ত সহায়তা চাওয়া হয়।

এক উদ্ধারকারী জানান,‘আমরা ঘটনাস্থলে পৌঁছানোর সঙ্গে সঙ্গেই আমরা বুঝতে পারি যে, মেয়েটি প্রায় ৩০০-৩৫০ ফুট নীচে পড়ে গিয়েছে। এমনকী তাঁর কাছে পৌঁছানোর পরেও তাঁকে উঠিয়ে নিয়ে আসা কঠিন ছিল, কারণ সে আহত ছিল এবং প্রচণ্ড বৃষ্টি হচ্ছিল। একটি উল্লম্ব কপিকল ব্যবহার করে তাকে তুলে আনা হয়।

ছয় ঘণ্টার এই উদ্ধার অভিযানের পর আনভিকে নিরাপদে সেখান থেকে বের করে আনা হয়। পড়ে যাওয়ার পর লাগা গুরুতর আঘাতের কারণে, ততক্ষণাৎ মানাগাঁও মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয় । সেখানেই মৃত্যু হয় মেয়েটির।

এর পরে, তহসিলদার এবং মানাগাঁও পুলিশ পরিদর্শক-সহ স্থানীয় কর্তৃপক্ষ পর্যটক এবং নাগরিকদের জন্য একটি আবেদন জারি করেন। তারা সবাইকে নিজ দায়িত্বের সাথে পর্যটন উপভোগ করার এবং সেখানকার প্রাকৃতিক সৌন্দর্য গবেষণা করার সময় নিরাপত্তাকে অগ্রাধিকার দেওয়ার আহ্বান জানান। ঝুঁকিপূর্ণ আচরণ এড়ানোর প্রয়োজনীয়তার উপর জোর দেন, যা জীবনকে বিপন্ন করতে পারে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ