রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন

অবশেষে সম্পূর্ণ হলো শোভন-সোহিনীর বিয়ে

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

জমজমাট ডেস্ক

টলিউডের অন্যতম চর্চিত জুটি শোভন-সোহিনী। কলকাতার জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকার প্রেমিক গায়ক শোভন গঙ্গোপাধ্যায়, গত কয়েকদিন ধরেই গুঞ্জন ছিল টলিপাড়ায়। এক বছরের সম্পর্ক তাদের মাঝে। গত বছর এমন বর্ষাতেই তাঁদের প্রেমের শুরু। এ বার বৃষ্টিমুখর দিনেই জীবনের নতুন অধ্যায় শুরু করলেন শোভন -সোহিনী।

এর আগে সংবাদমাধ্যম থেকে প্রশ্ন এলেও, শোভনের সঙ্গে বিয়ে বা প্রেম নিয়ে কোন কথা বলতে চাননি সোহিনী। শুধু বলেছিলেন, সুখে আছেন, ভালো আছেন। বিয়ের বিষয়ে তিনি বলেছিলেন, খুব সাদামাটা ভাবে বিয়ে করবেন। যখন বিয়ে করবেন তখন তিনি তাঁর সোশ্যাল মিডিয়ার পেজে জানাবেন বলেও জানান। তবে আপাতত প্রেম বিয়ে নয়, তিনি সম্পূর্ণ ভাবে ছবির প্রচারে ব্যস্ত। আর তেমনটাই করলেন। সোমবার রাতে সোশ্যাল মিডিয়ার পোস্ট। আর ক্যাপশনে লেখা, ‘দেখা হওয়ার এক বছরে একই সাথে একই ঘরে’।

দক্ষিণ চব্বিশ পরগনার এক রাজবাড়িতেই আইনি মতে বিয়ে সারলেন শোভন-সোহিনী। ১৪ জুলাই ঘনিষ্ঠ বন্ধুবান্ধব নিয়ে সেখানে পৌঁছে যান তাঁরা। রাতের বেলায় শুরু হয় ব্যাচেলর পার্টি। বন্ধুদের নিয়ে সেলিব্রেশনে মেতে ওঠেন হবু বর-কনে।

অবশেষে ১৫ জুলাই চার হাত এক হল টলিপাড়ার চর্চিত এই যুগলের। একেবারে ঘনিষ্ঠ পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করেন তাঁরা। টলিউড থেকে দেখা মিলেছে সৌরভ দাস, দর্শনা বণিক, প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, অঙ্কিতা চক্রবর্তী, ইন্দ্রাশীস রায়দের। তাঁদের বিয়ের নানা মুহূর্ত এখন ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

আইনি কাগজে সই করেই বিয়ে করেন সোহিনী আর শোভন। তবে মালা বদল আর সিঁদুর দানও করতে দেখা যায় তাঁদের। বিয়েতে সাবেক সাজেই ধরা দেবেন সোহিনী, জানা গিয়েছিল এমনটাই । বিয়ের জন্য সোনালি পাড়ের মেরুন বেনারসি বেছে নিয়েছিলেন সোহিনী। কনট্রাস্টে সাদা রঙের ব্লাউজ, যাতে লাল আর সোনালি জরির কাজ। মাথায় খোঁপা বাঁধা। তাতে ফুলের মালা। সাজে সেরকম বাহুল্য নেই। কপালে ছোট্ট একটা কলকে। নাকের মাঝখান থেকে পরেন নোলক। সঙ্গে সোনার গয়না তো রয়েছে। মাথায় টায়রা-টিকলি। সেই মতো সোহিনী একেবারে বাঙালি সাজে সাজলেন বিশেষ এই দিনে।

শোভন পরেছিলেন ধুতি, সাদা রঙের পাঞ্জাবি, যাতে লাল সুতোর কাজ। সবটা মিলিয়ে শোভনেরও ছিলো সাধারণ সাজ। আর দম্পতির চোখে-মুখে থাকা আনন্দ-খুশি- ভালোবাসা যেন ছবি গুলোকে আরও সুন্দর করে ফুটিয়ে তুলেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ