রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০২ অপরাহ্ন

আজ নব্বই দশকের সুপারস্টার চিত্রনায়ক ওমর সানী’র জন্মদিন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৬ মে, ২০২৪

জমজমাট প্রতিবেদক

বাংলা চলচ্চিত্রের সাফল্যময় দশক হচ্ছে নব্বই দশক। এই দশকের পুরোটা সময় জুড়ে দেশের সিনেমা ছিল জমজমাট। সেই নব্বই দশকের অন্যতম জনপ্রিয় ও সফল নায়ক ওমর সানী। বহু দর্শকনন্দিত সিনেমায় কাজ করে তিনি দেশজুড়ে খ্যাতি পেয়েছেন। আজ ওমর সানীর জন্মদিন। ১৯৬৯ সালের ৬ মে বরিশালে জন্মগ্রহণ করেছিলেন তিনি।

ওমর সানীর সিনেমায় অভিষেক হয় ১৯৯২ সালে নুর হোসেন বলাইর ‘এই নিয়ে সংসার’ সিনেমার মাধ্যমে। এরপর থেকে তিনি টানা কাজ করে গেছেন। তার অভিনীত সিনেমাগুলোর মধ্যে রয়েছে- ‘চাঁদের আলো’, ‘প্রেম প্রতিশোধ’, ‘মহৎ’, ‘প্রেমগীত’, ‘আখেরি হামলা’, ‘হারানো প্রেম’, ‘চাঁদের হাসি’, ‘দোলা’, ‘আত্ম অহংকার’, ‘কুলি’৷ ‘আমি তুমি সে’, ‘পাগল তোর জন্য রে’ ও ‘আজব প্রেম’ ইত্যাদি।

ক্যারিয়ারের প্রথম ধাপে ওমর সানী নায়কের চরিত্রে অভিনয় করেছেন। এরপর তিনি অনেকটা মুটিয়ে যান। যার ফলে নায়কের ভূমিকায় আর কাজ করতে পারেননি। ২০০৫ সালে তিনি খলনায়কের ভূমিকায় অভিনয় শুরু করেন। সেই সিনেমার নাম ছিল ‘ওর দালাল’। সিনেমাটির নায়ক ছিলেন শাকিব খান।

ব্যক্তিগত জীবনে ওমর সানী হচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমীর স্বামী। একসঙ্গে কাজ করতে গিয়ে প্রেমে জড়ান তারা। এরপর ১৯৯৬ সালে বিয়ে করেন। শোবিজের অন্যতম সফল জুটি তারা। এই দম্পতির সংসারে একটি পুত্র ও একটি কন্যা সন্তান রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ