বুধবার, ২২ মে ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
Uncategorized

ল্যাবএইড অভিনয় শিল্পী সংঘের ৫ সদস্যকে অনুদান দিলো

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২০ এপ্রিল, ২০২২

টেলিভিশনের শিল্পীদের নিয়ে গঠিত সংগঠন অভিনয় শিল্পী সংঘ। সম্প্রতি এ সংগঠনটি নতুন কমিটি পেয়েছে। যার সভাপতি হয়েছেন আহসান হাবীব নাসিম ও সাধারণ সম্পাদক রওনক হাসান।

তাদের নেতৃত্বে এরইমধ্যে সদস্যদের বিশেষ সুবিধা দিতে নানামুখী সেবা দিতে কাজ করছে তারা।

তার অংশ হিসেবে ৫ সদস্যের হাতে অনুদান তুলে দিয়েছে শিল্পী সংঘ। জনপ্রিয় স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান ল্যাবএইডের অর্থায়নে এই অনুদান দেয়া হয়েছে৷

আজ মঙ্গলবার (১৯ এপ্রিল) সন্ধায় ল্যাবএইড কর্তৃপক্ষ শিল্পী সংঘের সভাপতি আহসান হাবীব নাসিম ও সহ সভাপতি আনিসুর রহমান মিলনের হাতে ১০ হাজার করে মোট ৫০ হাজার টাকা অনুদান তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন সহ সভাপতি সেলিম মাহবুব, আইন ও কল্যাণ সম্পাদক ঊর্মিলা শ্রাবন্তী কর, অনুষ্ঠান সম্পাদক রাশেদ মামুন অপু, দপ্তর সম্পাদক পদে শেখ মেরাজুল ইসলাম, অর্থ সম্পাদক মুহাম্মদ নূর এ আলম (নয়ন), কার্যকরী সদস্য আশরাফুল আশিষ ও তানভীর মাসুদ।

এ প্রসঙ্গে সভাপতি আহসান হাবীব নাসিম বলেন, ‘করোনাকালীন সময়ে আমরা চেষ্টা করেছি শিল্পীদের পাশে থাকার। সেই প্রচেষ্টার অংশ হিসেবে আজ আমরা আমাদের ৫ জন শিল্পী যারা আর্থিকভাবে অসচ্ছল তাদের অনুদান দিয়েছি৷ এই আয়োজনে আমাদের আর্থিকভাবে সহায়তা দিয়েছে ল্যাব এইড৷ তাদের কাছে কৃতজ্ঞতা জানাই।’

এর আগে সদস্যদের সুবিধার জন্য সেবামূলক ১১টি প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে অভিনয় শিল্পী সংঘ। এরমধ্যে আছে বিশ্বরঙ, ইউনিভার্সাল হাসপাতাল, ওয়াটারফল রেস্টুরেন্ট এন্ড কমিউনিটি সেন্টার বাংলামোটর ও বনানী শাখা, সিয়েলো রুফটপ বাড্ডা, বনানী ও পরীবাগ শাখা, ওমেন্স ক্লাব মেকওভার এন্ড লেজার, সেইজ মটরস, কাচ্চিভাই, অন্যরকম, পিজ্জু, লেক ভিউ ডায়াগনস্টিক এন্ড ডক্টরস চেম্বার, থাইরো কেয়ার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ