রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
Uncategorized

বিটিভির চট্টগ্রাম কেন্দ্র’র আনন্দ মেলা’য় ফেরদৌস-পূর্ণিমা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২

ঈদ আসলেই বিটিভি’র বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দ মেলা’র জন্য দর্শক এখনো অধীর আগ্রহে অপেক্ষা করেন। কারণ ঈদ ‘আনন্দ মেলা’ই হচ্ছে দর্শকের জন্য বাড়তি ঈদ আনন্দ। চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পুর্ণিমা এর আগে বিটিভি’র ‘আনন্দ মেলা’ অনুষ্ঠানের তিনবার উপস্থাপনা করেছেন। এই নিয়ে চতুর্থবারের মতো তারা দু’জন উপস্থাপনা করলেন। তবে এবার তারা দু’জন বিটিভি’র চট্টগ্রাম কেন্দ্র’র জন্য উপস্থাপনা করেছেন। এরইমধ্যে চট্টগ্রামে পরপর দু’দিন তারা দু’জন শুটিং-এ অংশ নিয়েছেন। এই প্রথমবার চটট্টগ্রাম কেন্দ্র’র জন্য আনন্দ মেলা’ নির্মিত হলো। জানা যায়, ফেরদৌস ও পূর্ণিমা প্রচন্ড গরমে চট্টগ্রাম বন্দর পতেঙ্গা এসব এলাকায় শুটিং করেছেন। যদিও দু’জনেরই খুব কষ্ট হয়েছে। কিন্তু তারপরও নতুন একটি ইতিহাস সৃষ্টি করতেই তারা দু’জন চট্টগ্রাম কেন্দ্র’র জন্য ‘আনন্দ মেলা’র শুটিং-এ অংশ নিয়েছেন।

ফেরদৌস তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন,‘ এটা সত্যি যে বাংলাদেশের কোন তারকা জুটি এতোবার আনন্দ মেলা’র উপস্থাপনা করেনি। কিন্তু আমি আর পূর্ণিমা করেছি। আমাদের সৌভাগ্য যে বাংলাদেশের প্রায় সবগুলো বড় বড় ইভেন্ট’র উপস্থাপনা করেছি এবং দর্শকের ভালোবাসা পেয়েছি। এটা এক কথায় আমাদের জন্য অবশ্যই সৌভাগ্যের বিষয়। আর পুর্ণিমাও ভীষণ উপভোগ করেছে কাজটি, কারণ পূর্ণিমা চট্টগ্রামেরই মেয়ে। তার নিজের এলাকার জন্য ঈদ আনন্দ মেলা বিশেষভাবে নির্মিত হচ্ছে বিধায় তারও আন্তরিক অংশগ্রহন ছিলো। সবকিছু মিলিয়ে একটা ব্যতিক্রমধর্মী আনন্দ মেলায় আমরা দু’জন অংশগ্রহন করতে পেরে ভীষণ খুশী। আশা করছি দর্শকের ভালোলাগবে।

ফেরদৌস জানান, এই আনন্দ মেলায় পারফর্ম করেছেন চিত্রনায়িকা রোজিনা, গান গেয়েছেন নকীব খান, চট্টগ্রামের অনেক শিল্পী, মিস বাংলাদেশ তোসা, মিস্টার বাংলাদেশ ফাহিম, পাহাড়ী একটি ব্যান্ড দল গেয়েছে। আইয়ূব বাচ্চু স্মরণে নাটাই ব্যান্ড দল গান গেয়েছে। চিত্রনায়িকা কবরী, শাবানা, অঞ্জু ঘোষকেও ট্রিবিউট করা হয়েছে।

পূর্ণিমা জানান, উপস্থাপনার পাশাপাশি তারা দু’জন ‘ওরে সাম্পান ওয়ালা’, ‘ মিষ্টি একটা বউ’,‘ মধু কৈ কৈ’ এই তিনটি গানের সমন্বয়ে তারা দু’জন পারফর্ম করেছেন। আনন্দ মেলা’তে চট্টগ্রামের সৌন্দর্য্য উঠে এসেছে নানানভাবে। ফেরদৌস জানান, এর আগে চট্টগ্রামের এতো উন্নয়ন, পরিবর্তন এতো সুন্দরভাবে দেখানো হয়নি, কিন্তু এবারের আনন্দ মেলায় তা দেখানো হয়েছে। আগামী ঈদের দিন বিটিভির চট্টগ্রাম কেন্দ্রে এই বিশেষ ঈদ ‘আনন্দ মেলা’ প্রচার হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ