রবিবার, ২৩ জুন ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
Uncategorized

কনের সাজে অপু বিশ্বাস

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৯ আগস্ট, ২০২০

জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো ‘এমবি অ্যাসোসিয়েটস প্রেজেন্টস ব্রাইডাল ফেস্ট-২০২০’। সিজন ওয়ান স্পন্সরর্ড বাই মাসুদ খান মেকওভার অ্যান্ড হেয়ারস্টাইল ইনস্টিটিউট বাই মাসুদ খান। শুক্রবার রাজধানীর ধানমন্ডিতে এমবি অ্যাসোসিয়েটসের আয়োজনে প্রথম সিজনের অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসের কনের সাজ। রেজিস্ট্রেশন প্রক্রিয়ার মাধ্যমে অনেক প্রতিযোগীর মধ্যে যাচাই বাছাই পরে ২০জন ব্রাইড এবং ২০ জন মেকআপ আর্টিস্ট এতে নির্বাচিত হয়ে অংশগ্রহণ করেন। স্টাইলিং এবং কোরিওগ্রাফিতে ছিলেন কোরিওগ্রাফার ও স্টাইলার রাকিব বাবু।

এ প্রসঙ্গে চিত্রনায়িকা অপু বিশ্বাস বলেন, ‘অসাধারণ একটি আয়োজন। এই ইভেন্টটি ব্রাইড সাজা যে একটি আর্ট সেটিকে এবং আর্টিস্টদের উদ্বুদ্ধ করবে।’ আয়োজক পক্ষ থেকে মাসুদ খান ও বাবুল আক্তার বলেন, ‘সিজন ওয়ানে খুব ছোট পরিসরে সুন্দর একটা আয়োজন করার চেষ্টা করেছি আমরা। এরপর সিজন ২,৩,৪ এভাবে ফেস্টিভালটি চলবে। সিজন-টু’তে বিশেষ আকর্ষণ থাকছে।

আগামী ২৫ সেপ্টেম্বরে সিজন টু’র আনুষ্ঠানিকতা হবার ঘোষণা দেন তাঁরা। আগ্রহীগণ অফিসিয়াল পেইজে যুক্ত হয়ে সিজন টু’র জন্য রেজিস্ট্রেশন করতে পারবে। এই অনুষ্ঠানে ড্রেস পার্টনার ছিল আনজারা বাই আবির অ্যান্ড ইরা, জুয়েলারি পার্ল প্যালেস কুমিল্লা, ইভেন্ট অ্যান্ড পিআর এ ‘বি পজেটিভ কমিউনিকেশন’। মিডিয়া পাটনার ছিলেন গাজী টিভি, রেডিও টুডে, বাংলাদেশ প্রতিদিন, বাংলা নিউজ টুয়েন্টিফোর ডট কম, অনন্যা, স্পন্দন ডট কম ডটবিডি এবং ডিজিটাল পার্টনার হিসেবে ছিল ডিজিটাল প্লাটফর্ম এসকে মিডিয়া ডটকম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ