রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
Uncategorized

নায়িকা নুসরাত জাহান আবারো সিঁদুর বিতর্কে

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২ অক্টোবর, ২০২২

জমজমাট ডেস্ক

কলকাতার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত জাহান, অন্তর্জালে এর আগেও ট্রোলের স্বীকার হয়েছিলেন। আসলে বরাবরই তিনি থাকেন নেট-নাগরিকদের স্ক্যানারে। আর চলতে থাকে ট্রোলিং। কখনও পোশাক নিয়ে, কখনও রোগা হওয়া নিয়ে তো কখনও হিন্দু উৎসবে সামিল হওয়া নিয়ে সমালোচকদের নিশানায় আসতে হয় তাকে।

ষষ্ঠীর সকালে নিজের শাড়ি লুক শেয়ার করেছিলেন অভিনেত্রী। পেঁয়াজি রঙের সিল্প, সঙ্গে ভলভেটের ব্লাউজ। কানে বড় ঝুমকো। মাথার খোঁপায় লাগানো ফুল। তবে এই ছবিতে সবচেয়ে বেশি নজর কেড়েছে নুসরাতের সিঁথি ভরা সিঁদুর।

ব্যস আর কী, ট্রোলিং শুরু। অনেকটাই ওজন ঝরিয়ে ফেলেছেন অভিনেত্রী। তবে কারও কারও এটা দেখেই ‘অসুস্থ’ লাগছে তাকে। একজন লিখলেন, সব হাড্ডি বেরিয়ে এসেছে, এবার তো ঝড় দিলে উড়ে যাবে। তবে তার মাথায় সিঁদুর পরা নিয়েও হল কটাক্ষ ধর্ম তুলে। একজন মন্তব্য করেছেন, মুসলিম হয়েও হিন্দু ধর্ম পালন করে, মাথায় সিঁদুর পরে। এরকম নারীদের দোজখে যাওয়া উচিত। সঙ্গে কারও প্রশ্ন, তুমি নিশ্চিত তো এই মাথার সিঁদুরটা যশের নামেরই পরেছো?

গত বছর পূজার পরপরই নিজেকে যশের স্ত্রী হিসেবে দাবি করেছিলেন নুসরাত। যদিও বিয়েটা কবে কোথায় হয়েছে সে ব্যাপারে বিস্তারিত তিনি কখনোই জানাননি। পূজার আগে আগস্ট মাসে জন্ম দিয়েছিলেন ছেলে ঈশানের। যার পিতৃ-পরিচয় নিয়েও অনেক কথা হয়েছিল। পরে বার্থ সার্টিফিকেটটাই ভাইরাল হয়ে যায় অন্তর্জাল। যেখানে দেখা যায় ঈশান আসলে যশের সন্তান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ