শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১১ অপরাহ্ন

নির্মাতা দেবাশীষ বিশ্বাস ‘পি সিরিজ’র সঙ্গে যুক্ত হলেন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২৪ মার্চ, ২০২৪

জমজমাট প্রতিবেদক

জনপ্রিয় উপস্থাপক-নির্মাতা দেবাশীষ বিশ্বাস। দুই পরিচয়েই বেশ সুনাম কুড়িয়েছেন তিনি। নির্মাণের পাশাপাশি নিয়মিত উপস্থাপনা করছেন তিনি। সম্প্রতি এই নির্মাতা যুক্ত হয়েছেন প্রযোজনা প্রতিষ্ঠান ‘পি সিরিজ’র সঙ্গে। এই প্রতিষ্ঠানের সঙ্গে আগামী ৩ বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন দেবাশীষ বিশ্বাস। প্রতিষ্ঠানটির জন্য তার তত্ত্বাবধানে এবং পরিচালনায় নির্মিত হবে ওয়েব সিরিজ, ওয়েব ফিল্ম এবং ইউটিউব কনটেন্ট।

এ প্রসঙ্গে দেবাশীষ বিশ্বাস বলেন, আমাকে এই সুযোগ দেয়ার জন্য প্রথমে ধন্যবাদ জানাই ‘পি সিরিজ’র সংশ্লিষ্টদের। বর্তমানে তথ্য প্রযুক্তির বেশ পরিবর্তন হয়েছে। সময়ের এই পরিবর্তনে আমাদের বিনোদন দুনিয়ারও বেশ পরিবর্তন হয়েছে। সবার হাতে এখন মোবাইল ফোন। প্রযুক্তির কল্যাণে আমাদের দেখার মাধ্যমও পরিবর্তন হয়েছে। যুগের সাথে তাল মিলিয়ে চলতে হয়। এখন ‘পি সিরিজ’ ঘিরেই কাজের ব্যস্ততা। প্রতিষ্ঠানটির জন্য আগামী তিন বছর ওয়েব কনটেন্ট নির্মাণ করব। ঈদের পর থেকে নির্মাণ কাজ শুরু করব। কোরবানির ঈদ টার্গেট করে পরিকল্পনা হচ্ছে। শুরুটা হবে ওয়েব ফিল্ম দিয়ে।

যোগ করে তিনি আরো বলেন, আমি যেহেতু সিনেমার মানুষ। তাই যেখানেই নির্মাণ করি না কেন সিনেমার আমেজ থাকবেই। আর এখন ডিজিটাল মাধ্যমে আমাদের সবারই কাজের দারুণ সুযোগ হয়েছে। এটি সময়ের দাবি। এই সময়ের দাবিকে মেনে নিতে হবে। আপাতত ডিজিটাল মাধ্যমের জন্য নির্মাণ করব। বড় প্রযোজক না পেলে অল্প বাজেট দিয়ে সিনেমা নির্মাণ করতে চাই না। শুধু আমারই নয়, কারোই কম বাজেটের সিনেমা নির্মাণ করা ঠিক না। আপাতত এ মাধ্যমেই নিজেকে ব্যস্ত রাখতে চাই। উপস্থাপনা তো আছেই।

বর্তমানে নির্মাণাধীন রয়েছে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘তুমি যেখানে আমি সেখানে’ নামের সিনেমাটি। এই সিনেমাতে জুটি বেঁধে অভিনয় করেছেন জিয়াউল রোশান ও শবনম বুবলী। এরই মধ্যে সিনেমাটির সত্তর ভাগ কাজ শেষ হয়েছে। বাকি অংশের কাজ আসন্ন ঈদের পর শেষ করবেন বলে জানিয়েছেন এই নির্মাতা। সবকিছু ঠিক থাকলে চলতি বছরই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

নন্দিত চলচ্চিত্রকার দিলীপ বিশ্বাসের পুত্র দেবাশীষ বিশ্বাস। স্বভাবতই তিনি হেঁটেছেন বাবার পথ ধরে চলচ্চিত্রের আঙ্গিনায়। নির্মাতা হিসেবে দেবাশীষের অভিষেক হয় ২০০২ সালে ‘শ্বশুরবাড়ী জিন্দাবাদ’ চলচ্চিত্র দিয়ে। তখনকার তুমুল জনপ্রিয় জুটি রিয়াজ-শাবনূরের সিনেমাটি সুপার ডুপার হিট হয়েছিল।

এরপর বেশ লম্বা বিরতি নেন তিনি। ২০১৩ সালে বানালেন নিজের দ্বিতীয় সিনেমা ‘শুভ বিবাহ’। সিনেমাটির মাধ্যমে নির্মাতা হিসেবে বেশ আলোচনায় আসেন দেবাশীষ বিশ্বাস। এরপর আরও বেশ কয়েকটি সিনেমা নির্মাণ করেছেন তিনি। গীতিচিত্র কথাচিত্র নামে একটি প্রযোজনা সংস্থাও রয়েছে দেবাশীষ বিশ্বাসের।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ