মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

‘লিপস্টিক’ সিনেমা দেখলেই এক প্যাকেট বিরিয়ানি ফ্রি

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪

জমজমাট প্রতিবেদক

গত এক দশক ধরে বন্ধ ছিল বগুড়ার ধুনট উপজেলা সদরের ঐতিহ্যবাহী ঝংকার সিনেমা হল। শনিবার (২০ এপ্রিল) দুপুরে চালু করেই দর্শক টানতে অভিনব পন্থা অবলম্বন করলো হল কর্তৃপক্ষ। ১০০ টাকার টিকিট কাটলেই মিলছে এক প্যাকেট বিরিয়ানি একদম ফ্রি।

জানা যায়, ১৯৮৪ সালে ঝংকার সিনেমা হলটি নির্মাণ করা হয়। ঈসা খানের মালিকানাধীন এ হলটি শুরুতে ভালো চললেও এক পর্যায়ে তা দর্শকশূন্যতার কারণে বন্ধ হয়ে যায়।

বর্তমানে হলটিতে প্রদর্শিত হচ্ছে চিত্রনায়িকা পূজা চেরি ও নায়ক আদর আজাদ অভিনীত ‘লিপস্টিক’ সিনেমা। ঈদের ছবি ও বিরিয়ানির এই বিশেষ অফারের কারণে বর্তমানে বেড়েছে দর্শক সমাগম— এমনটাই মন্তব্য হল কর্তৃপক্ষের।

এ ব্যাপারে কথা হয় হলটির ব্যবস্থাপনা পরিচালক ইমরান হোসেনের সঙ্গে। তিনি বলেন, আমাদের হলে দর্শকের জন্য আসন রয়েছে ৫০০টি। প্রতিটি টিকিটের মূল্য ১০০ টাকা। বিশেষ অফারে প্রতিটি টিকিটের সঙ্গে প্রত্যেক দর্শকের হাতে ফ্রি এক প্যাকেট বিরিয়ানি দেওয়া হচ্ছে।

এই অফার কতদিন চালু থাকবে জানতে চাইলে তিনি আরও বলেন, আগামী এক মাস খাবারের এই অফার চালু থাকবে।

বর্তমানে ঝংকার সিনেমা হলে ‘লিপস্টিক’ সিনেমার চারটি শো (দুপুর ১২টা, বিকেল ৩টা, সন্ধ্যা ৬টা ও রাত ৯টা) চলছে। তবে তীব্র গরমের কারণে দুপুর ও বিকেলে দর্শক কিছুটা কম থাকলেও বাকি দুটি শো-এ দর্শক সমাগম বেশি থাকছে বলে জানা যায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ