শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন

স্ট্যাটাস দিয়ে ডিপজলকে ভোট দেওয়ার ঘোষণা আন্নার

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২৭ মার্চ, ২০২৪

জমজমাট প্রতিবেদক

আগামী ১৯ এপ্রিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন। এবার নির্বাচনে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে। মিশা সওদাগর-ডিপজলের বিপরীতে লড়বেন মাহমুদ কলি-নিপুণ আক্তার। এছাড়া স্বতন্ত্র প্রার্থী হয়ে সভাপতি পদে নির্বাচন করার কথা জানিয়েছেন অভিনেতা ড্যানি সিডাক। চূড়ান্ত প্যানেল ঘোষণা না হলেও প্রচারণায় ব্যস্ত রয়েছেন শিল্পীরা।

এদিকে, ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সভাপতি প্রার্থী মনোয়ার হোসেন ডিপজলকে ভোট দেওয়ার ঘোষণা দিয়েছেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা নাহিদা আশরাফ আন্না। তিনি লেখেন, আর কাকে কি দিবো জানি না এখনো। তবে ইনশাআল্লাহ মনোয়ার হোসেন ডিপজলকে ভোট দিবো এটা কনফার্ম।

কারণ উল্লেখ করে আন্না আরো লেখেন, উনি কিন্তু কাউকে দিয়ে বলায় নাই কিংবা আমাকে অনেক টাকাও পাঠায়নি। গতবারের একজনের মতো ঘুষ দিতে চায়নি। ভোট উনাকে দিবো কারণ, উনি আমার ওস্তাদ আর তিনি বাংলা সিনেমার কিং। তার কারণে অনেক শিল্পী কর্ম পেয়েছে ফিল্ম জগতে।

এমন ঘোষণার পর এই অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, এই স্ট্যাটাসের কারণে ভোটার তালিকা থেকে আমার নামও বাদ পড়তে পারে। এটি অস্বাভাবিকের কিছু না। শুনেছি, সমিতির নিয়মিত ভোটার এবং মাসিক চাঁদা পরিশোধ করার পরও ভোটার তালিকায় নাম উঠেনি আমাদের কয়েকজন শিল্পীর। এগুলো কেন করা হয়েছে সবাই অবগত। অলরেডি নির্বাচন ঘিরে একটা নোংরামি শুরু হয়েছে।

কেন স্ট্যাটাস দিয়েছি তারও কারণ আছে। সবকিছু প্রকাশ্যে আনতে চাই না। আমাদের সাধারণ শিল্পীদের চাওয়া গতবারের মতো এবার যাতে নোংরামি না হয়। আমরা সুস্থ ও সুন্দর একটি নির্বাচন প্রত্যাশা করছি। —বললেন আন্না।

ডিপজল-আন্না একসঙ্গে চারটি সিনেমায় অভিনয় করেছেন। সিনেমাগুলো হচ্ছে —‘মায়ের হাতে বেহেস্তের চাবি’, ‘বাজারের কুলি’, ‘সমাধি’ ও ‘ওরা ১১জন’।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ