বুধবার, ০১ মে ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন

রাজের সঙ্গে ‘ভাইরাল’ দর্শনা, উঠল বিশ্রী অভিযোগ!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪

জমজমাট প্রতিবেদক

লাস্যময়ী অভিনেত্রী পরীমণির প্রাক্তন স্বামী শরিফুল রাজ। প্রথমবার একসঙ্গে কলকাতার অভিনেত্রী দর্শনা বণিকের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন রাজ। সিনেমার নাম ‘ওমর’। সম্প্রতি সিনেমাটির আইটেম গান মুক্তি পেয়েছে। নাম ‘ভাইরাল বেবি’। ওই গানেরই বিহাইন্ড দ্য সিন কিছু ভিডিও সামনে আসতেই শুরু হয়েছে জোর আলোচনা। নেটিজেনদের একটা বড় অংশের মতে যে ভাবে রাজ দর্শনার সঙ্গে ব্যবহার করছেন তা একেবারেই অনভিপ্রেত।

একজন লিখেছেন, ছেলেটার চোখ বারবার দর্শনার বুকের ওপরে গিয়ে পড়ছে। উনি একজন পেশাদারের মতো ব্যবহার করছেন না। চোখকে সংযত করুন। আর একজন আবার টেনে এনেছেন দর্শনার স্বামী সৌরভের প্রসঙ্গ। তার প্রশ্ন, সৌরভদা কিছু বলছেন না? দর্শনা যদিও সেই সহঅভিনেতার বিরুদ্ধে কোনও অভিযোগ আনেননি। বরং কাজটি করে উচ্ছ্বসিত তিনি।

গত ডিসেম্বরেই বিয়ে করেছেন দর্শনা। অভিনেতা সৌরভ দাস তার স্বামী। বিয়ে করবেন এই খবর আসার আগে থেকেই তাদের নিয়ে কম আলোচনা হয়নি। সৌরভের এর আগে এক সম্পর্ক ছিল, যিনিও পেশায় ছিলেন অভিনেত্রী।

সেই প্রসঙ্গও টেনে আনা হয়েছিল। তবু শহরের এক বিলাসবহুল জায়গায় ধুমধাম করে হয়েছিল এই জুটির বিয়ে। হাজির ছিলেন সকল তারকাই। আপাতত চুটিয়ে সংসার করছেন দুজনে। সমালোচনা, আলোচনা, ট্রোলিংকে সঙ্গে নিয়েই নিজেদের মতো ভালো আছেন এই দম্পতি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ