সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
Uncategorized

ভক্তদের উদ্যোগে ভিন্নভাবে অপুর জন্মদিন উদযাপন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১১ অক্টোবর, ২০২০

ঢাকাই চলচ্চিত্রের নন্দিত নায়িকা অপু বিশ্বাস। দীর্ঘদিনের ক্যারিয়ারে এ পর্যন্ত শতাধিক চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। আজ ১১ অক্টোবর, তার জন্মদিন। জমজমাটের পক্ষ থেকে রইলো জন্মদিনের আন্তরিক শুভেচ্ছা। এবারের জন্মদিন তেমন কোন আয়োজন থাকছে না অপুর। কারণ কিছুদিন আগেই তিনি মা হারিয়েছেন। এজন্য একমাত্র ছেলের জন্মদিনও ঘটা করে পালন করতে পারেননি এ অভিনেত্রী। এদিকে অপু বিশ্বাস জন্মদিন পালন না করলেও তার ভক্তরা ‘টিম অপু বিশ্বাসের পক্ষ থেকে ভিন্নভাবে তাদের প্রিয় নায়িকার জন্মদিন উদযাপন করেন। রোববার রাজধানীর হাতিরঝিলে অপু বিশ্বাসের জন্মদিন উপলক্ষে পথ শিশুদের মাঝে খাবার, পোশাক, ও মাস্ক বিতরন করেন তার ভক্তরা।

দেশের ভক্তদের পাশাপাশি এই আয়োজনে সহায়তা করেন দেশের বাইরের কয়েকজন। তাদের সবার সহযোগিতায় উদযাপিত হলো অপু বিশ্বাসের জন্মদিন। প্রতিবছর প্রিয় নায়িকাকে সাথে নিয়ে কেক কেটে জন্মদিন পালন করলেও এবার তাদের পছন্দের মানুষটি সাথে না থাকায় কিছুটা মন খারাপ তার ভক্তদের। তবে কিছু সময় পর ভিডিও কলের মাধ্যমে ভক্তদের সাথে কথা বলেন অপু বিশাস। টিম অপু বিশ্বাসের সদস্যরা হলেন- জামশেদ, আল আমিন, আরিয়ান, ফারদিন, রিয়াজ, সামির, অলিউর, আকাশ, জাহিদ, তাসনিম, সন্ধা, কবিতা, জিনিয়া, খাদিজা, সাইবা, রেবেকা, রিয়া, নিলা, তনু, মেঘদূত, শ্রিজা, কনিকা, রাবেয়া, বৃষ্টি, তানহা, তানিয়া প্রমুখ।

অপু বিশ্বাস ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। এরপর ২০০৬ সালে পরিচালক এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ সিনেমাতে নায়িকা হিসেবে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন। সিনেমাটি বক্স অফিস কাঁপানো ব্যবসা করায় অপু বিশ্বাস রাতারাতি তারকায় পরিণত হন। সেই থেকে শাকিব খানের সঙ্গে তার জুটি দর্শকদের কাছে বেশ গ্রহণযোগ্যতা পায়। ‘কোটি টাকার কাবিন’ সিনেমার পর শাকিব-অপু জুটির একই নির্মাতার ‘পিতার আসন’, ‘চাচ্চু’, ‘দাদীমা’ সিনেমাগুলোও ব্যবসা সফল হয়।

এছাড়াও মিয়াবাড়ির চাকর, তোমার জন্য মরতে পারি, কথা দাও সাথী হবে, মনে প্রাণে আছো তুমি, জন্ম তোমার জন্য, মায়ের হাতে বেহেশতের চাবি, তুমি স্বপ্ন তুমি সাধনা ছাড়াও অসংখ্য সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। অপু বিশ্বাস অভিনীত শতকরা ৯৫ ভাগ সিনেমার নায়কই শাকিব খান। সর্বশেষ শাকিব খানের সঙ্গে বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’ সিনেমাতে অভিনয় করেন অপু বিশ্বাস। ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিবের সঙ্গে বিয়ে হয় অপু বিশ্বাসের। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি ক্লিনিকে শাকিব-অপুর একমাত্র ছেলে আব্রাম খান জয়ের জন্ম হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ