সোমবার, ২২ জুলাই ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
Uncategorized

রেকর্ড গড়ার পথে নাটক ‘‌শিল্পী’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১

এখন পর্যন্ত যে অবস্থা ও গতিবিধি, তাতে করে দেশের সবচেয়ে ঈর্ষণীয় রেকর্ড গড়ার পথে নাটক ‌‘শিল্পী’। সিএমভি প্রযোজিত মহিদুল মহিম পরিচালিত এই নাটকটি দেশের দ্রুততম কোটি ভিউয়ের সব রেকর্ড ভেঙে দিতে পারে। গড়তে পারে নতুন রেকর্ড।আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী অভিনীত স্ট্রিট সিঙ্গারের জীবন নিয়ে তৈরি এই নাটকটি দেশজুড়ে দর্শক মাতিয়ে যাচ্ছে, ভাইরাল হয়েছে অন্তর্জালের সব শাখায়। তুমুল জনপ্রিয়তা পেয়েছে নাটকে ঠোঁট মেলানো আফরান নিশো ও মেহজাবীনের গান। বিশেষ করে ‘বুক চিন চিন করছে হায়’ গানের সাথে দর্শকদের টিকটক ও ডাবসম্যাশ এখন শীর্ষ ভাইরাল গানের একটি।

দুই তারকার এমন সফলতায় সামাজিক যোগাযোগমাধ্যমে দর্শকদের পাশাপাশি অনেক তারকা নাটকটির প্রতি তাদের ভালবাসার মত প্রকাশ করছেন। ১৮ জানুয়ারি সিএমভি’র ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হয় ‘শিল্পী’। ৭ ফেব্রুয়ারি পর্যন্ত মাত্র ২০ দিনে এটি ইউটিউবে অতিক্রম করেছে ৮০ লাখ ভিউয়ের ঘর! এরমধ্যে লাইক পড়েছে ৩ লাখেরও বেশি আর কমেন্ট পড়েছে ২০ হাজারের মতো। নাটকটির এমন গতিতে দারুণ উচ্ছ্বসিত আফরান নিশো, মেহজাবীন চৌধুরী, নির্মাতা মহিম, প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পুসহ সংশ্লিষ্ট সবাই।

নির্মাতা মহিদুল মহিম বলেন, ‘দর্শকদের ভিন্ন কিছু দেওয়ার চেষ্টা বরাবরই থাকে আমার। সেই চেষ্টার মধ্যে এই কাজটির প্লট বেশ ব্যতিক্রম। স্ট্রিট সিঙ্গারদের নিয়ে আমাদের এখানে তেমন একটা কাজ হয়েছে বলে আমার জানা নেই। ফলে নাটকটি নিয়ে আমি প্রথম থেকেই আশাবাদী। এটাও ঠিক, নাটকটির চলমান গতি আমার ভাবনাকেও ছাড়িয়ে গেছে। মানুষ এভাবে নাটকটিকে হৃদয়ে তুলে নেবেন, বুঝিনি।’ ‘‌শিল্পী’র এই সফলতার জন্য মহিম কৃতজ্ঞতা জানিয়েছেন আফরান নিশো, মেহজাবীন চৌধুরীর প্রতি। তার মতে, দুজনের অসাধারণ অভিনয় ছাড়া এই সাফল্য অর্জন করা সম্ভব হতো না।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ