বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
Uncategorized

অভিনেতা সাব্বিরের দায়েরকৃত মামলায় সাজাপ্রাপ্ত আসামী মাগুরায় গ্রেফতার

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ২১ আগস্ট, ২০২০

অভিনেতা সাব্বির আহমেদের সাথে প্রতারণা ও চেক অসম্মানের মামলায় আদালতে ৫ মাসের সাজাপ্রাপ্ত আসামী খান জামিলুর রহমান সোহেলকে মাগুরা থেকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দিবাগত রাতে সোহেলকে মাগুরার শহরের দোয়ারপাড় এলাকা থেকে গ্রেফতার করে। এই বিষয়ে অভিনেতা সাব্বির আহমেদ জানান, ২০১৬ সালে তিনি সোহেলের বিরুদ্ধে প্রতারণার মামলা করেন। এবং ২০১৯ সালে বিজ্ঞ বিচারক তার পক্ষে রায় দেয়। এরপর থেকে সোহেল পলাতক ছিলো। সোহেল শহরের দোয়ারপাড় এলাকার খান হাফিজুর রহমানের ছেলে। অভিনেতা সাব্বির এর দায়েরকৃত প্রতারণা ও দুটি চেক অসম্মানের মামলায় ঢাকার একটি আদালত সোহেলকে ৫ মাসের কারাদন্ডের আদেশ দেয়।

মামলার অভিযোগ ও পুলিশ সূত্রে জানা যায়, আসামী সোহেল একজন প্রতারক ও ধান্দাবাজ শ্রেণীর মানুষ। তিনি বিভিন্ন সময় বিভিন্ন জনকে দেশে বিভিন্ন চাকরি, বিদেশে চাকুরি দিয়ে মানুষ পাঠাবে এবং ঢাকায় বড় ব্যবসা করে ও ব্যবসার প্রয়োজনে কিছু টাকা প্রয়োজন। কিছু লাভ দিবে এইসব কথা বলে বিভিন্ন জনের কাছ থেকে টাকা নেয়। কিছু দিন পর টাকা ফেরত দিবে বলে নানান মানুষের সাথে নানান কথা বলে টাকা নিয়ে প্রতারনা করে আসছে। এরই ধারাবাহিকতায় মাগুরার সন্তান অভিনেতা সাব্বির আহমেদ এর সাথে একই এলাকার বড় ভাই হিসেবে পরিচিত হয়ে তার ঢাকার বাসায় যাতায়াত শুরু করে। নিজের আসল চরিত্র লুকিয়ে তার নিজের উদ্দেশ্য হাসিল করতে তাকে নানাভাবে প্রতারণার ফাঁদে ফেলে। ভাল একটি ব্যবসার পার্টনার হিসেবে সম্মানজনক লাভের অংশ দেয়ার কথা বলে প্রতারক সোহেল অভিনেতা সাব্বিরের কাছে ব্যবসার জন্য ৬ লাখ টাকা চায়। সরল বিশ্বাসে অভিনেতা সাব্বির আহমেদ প্রতারক সোহেলকে ২০১৩ সালে ৬ লক্ষ টাকা দেয়। এ সময় তিনি সাব্বির আহমেদকে ২টি চেক দেন। কিছুদিন পর সোহেলের প্রতারক চেহারা বুঝতে পেরে সাব্বির তার কাছে টাকা ফেরত চায়।

সাব্বির ৬ লক্ষ টাকার চেক উল্লেখিত ব্যাংকে গিয়ে দেখে সোহেল এর ব্যাংক হিসাবে কোন টাকা নেই। চেকটি ডিজঅর্নার হয়। পরবর্তীতে ২০১৬ সালে অভিনেতা সাব্বির বাদি হয়ে ঢাকা জর্জ কোর্ট আদালতে খান জামিলুর রহমান সোহেল এর নামে চেক জালিয়াতির মামলা করেন। যার নম্বর দায়রা ৫,৯৩১/১৭ ও সিআর ৪৩৮/১৭। এ দুটি চেক অসম্মানের মামলায় আদালত সম্প্রতি আসামী সোহেলকে ৫ মাসের সাজা ঘোষণা দেন। এ মামলায় বুধবার দিবাগত রাতে সাজাপ্রাপ্ত আসামী সোহেলকে তার নিজ বাড়ি দোয়ারপাড় সাহাপাড়া থেকে গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ