মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
Uncategorized

বড় পর্দায় ব্যস্ততা বেড়েছে দীপা খন্দকারের

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২২ মে, ২০২২

নাটকে অভিনয় নিয়েই ছিলো দীপা খন্দকারের ব্যস্ততা। এর পাশাপাশি বিজ্ঞাপনে মডেল হিসেবেও ছিলো তার নান্দনিক উপস্থিতি। ক্যারিয়ারের দীর্ঘদিনের পথচলায় দর্শকের অপরিসীম ভালোবাসায় দীপা খন্দকার নিজেকে অভিনয়েই গড়ে তুলেছেন পরিপক্কভাবে। বিশেষত নাটকেই তিনি স্বাচ্ছন্দ্যবোধ ছিলেন বিধায় সিনেমায় নিয়ে তার খুব বেশি ভাবনা ছিলোনা। তবে এই সময়ে এসে দীপা খন্দকার সিনেমাতেও বেশ ব্যস্ত সময় পার করছেন।

এরইমধ্যে তিনি শেষ করেছেন চারটি সিনেমার কাজ। সিনেমাগুলো হচ্ছে মোঃ ইকবালের ‘রিভেঞ্জ’ , শহীদ রায়হানের ‘মনোলোক’. কামরুজ্জামান রোমানের ‘মোনা’ ও সাইফুল ইসলাম মান্নুর ‘পায়ের ছাপ’। প্রতিটি সিনেমাতেই দীপা খন্দকার বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। দীপা খন্দকার অভিনীত একমাত্র মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে ‘ভাইজান’। সিনেমাটিতে তিনি শাকিব খানের বোনের চরিত্রে অভিনয় করেন।

সিনেমাতে অভিনয় প্রসঙ্গে দীপা খন্দকার বলেন,‘ এটা সত্যি যে নাটকে এবং বিজ্ঞাপনে কাজ করা নিয়েই আমাকে ব্যস্ত থাকতে হয়। সিনেমাতে কাজ শুরু করার কারণে ব্যস্ততা আগের চেয়ে অনেক বেড়েগেছে। বলা যায় কাজের চাপ বেড়ে গেছে। তবে এটা সত্যি সিনেমাতে কাজ করতে একটু কষ্টই হয়। কারণ সংসার, পরিবার, সন্তানকে সময় দেয়া যায়না মনেরমতো। তবে কাজতো কাজই, কাজ করতেই হয়। তারপরও অনেক চাপ নিয়ে কাজ করতে ভালোওলাগেনা। জীবন চ্যালেঞ্জের।

তবে সংসার, সন্তানকে মনের মতো সময় দিয়ে কাজটা উপভোগ করতে চাই। কারণ আমি মনেকরি পরিবারই সবার আগে। কাজ অবশ্যই জীবনের জন্য, বেঁচে থাকার জন্য গুরুত্বপূর্ণ। কিন্তু কাজই যদি সবকিছুর উর্ধ্বে হয়ে যায়, তখন পরিবার গুরুত্বহীন হয়ে যায়। সেটা আমি চাইনা। কারণ দিনশেষে পরিবার, পরিবারের মানুষেরাই সবচেয়ে বেশি আপন।

এদিকে গেলো মা দিবস উপলক্ষ্যে দীপা খন্দকার একটি ডিটারজেন্ট লিক্যুইডের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। এটি নির্মাণ করেছেন ইসরার আহমেদ আদনান। ভীষণ আবেগী এই বিজ্ঞাপনটিতে দীপা’র অনবদ্য অভিনয় এরইমধ্যে বেশ প্রশংসিত হয়েছে। দীপাও বিজ্ঞাপনটিতে মডেল হিসেব কাজ করার জন্য বেশ সাড়া পাচ্ছেন।

দীপা বলেন, ‘ মাঝে মধ্যে এই ধরনের গল্প নির্ভর আবেগী বিজ্ঞাপনে কাজ করতে ভীষণ ভালোলাগে। শিল্পী হিসেবে নিজেকে খুঁজে পাওয়া যায় এসব কাজে।’ এদিকে ঈদের পর গতকালই প্রথম দীপা খন্দকার প্রথম শুটিং শুরু করলেন। বাংলাভিশনে নিমা রহমানের পরিচালনায় ‘গুলশান এভিনিউ সিজন টু’ প্রচার হচ্ছে। এই নাটকেরই শুটিং-এ অংশ নিয়েছেন তিনি। করবেন টানা তিনদিন। এছাড়াও বাংলাভিশনে দীপা অভিনীত ইসমত আরা শান্তি পরিচালিত ‘মেঘমালা’ নামক নতুন একটি ধারাবাহিকের প্রচার শুরু হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ