মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
Uncategorized

নতুন বছরে আসছে নির্মাতা আবু রায়হান জুয়েল’র ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২

জমজমাট ডেস্ক

 

বাংলা চলচ্চিত্রের চিত্রনায়ক সিয়াম আহমেদ ও চিত্রনায়িকা পরীমণি নির্মাতা আবু রায়হান জুয়েল পরিচালিত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ জুটির দ্বিতীয় সিনেমা ‘ সিনেমাটি আসছে সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা থাকলেও চলতি বছর আর সিনেমাটি মুক্তি পাচ্ছে না। ২০২৩ সালের ২০ জানুয়ারি সিনেমাটি দেশজুড়ে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানিয়েছেন সিনেমাটির নির্মাতা।

এ প্রসঙ্গে নির্মাতা জুয়েল বলেন, সবকিছু রেডি হওয়ার পরও এ বছর আমার প্রথম সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ মুক্তি দিতে পারছি না। কারণ বাচ্চাদের এসএসসি ও ফাইনাল পরীক্ষা অচিরেই। আপনারা জানেন, এই সিনেমাটি শিশুদের জন্য নির্মিত। তারাই যদি সিনেমাটি দেখার সময় ও সুযোগ না পায় তাহলে আমার ২ বছরের পরিশ্রম স্বার্থক হবে না। তাই আমি ও আমার সহযোগী প্রযোজক বঙ্গ মিলে সিদ্ধান্ত নিয়েছি আগামী বছর ২০২৩ সালের ২০ জানুয়ারি সিনেমাটি সারাদেশে মুক্তি দেব।

সিয়াম-পরী জুটির এই সিনেমাটি গত ১০ আগস্ট প্রশংসাসহ ছাড়পত্র পেয়েছে। এর আগে ‘বিশ্বসুন্দরী’ সিনেমা দিয়ে দর্শকদের মন জয় করেছিল তারা।

সিয়াম-পরীমণি ছাড়াও ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এ অন্যান্য চরিত্রে অভিনয় করছেন- শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, মুনিরা মিঠু, কচি খন্দকার, আশীষ খন্দকার, আবু হুরায়রা তানভীরসহ ১৮ জন শিশুশিল্পী।

প্রখ্যাত লেখক মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে ২০১৮-১৯ অর্থ বছরের সরকারি অনুদানে নির্মিত হয়েছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাটি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ