বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
Uncategorized

‘মায়া’ সিনেমায় পূজা চেরির না থাকার গুঞ্জন!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২

জমজমাট প্রতিবেদক

বাংলা চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান সরকারি অনুদানে ‘মায়া’ নামের একটি চলচ্চিত্র প্রযোজনা করতে যাচ্ছেন। ২০২১-২২ অর্থবছরে এই ছবির জন্য ৬৫ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছেন তিনি। আমেরিকা থেকে দেশে ফেরার পর ২২ আগস্ট (রোববার) শাকিব তথ্য মন্ত্রণালয়ে হাজির হয়ে অনুদানের অর্থের প্রথম কিস্তিতে ৩০ শতাংশের চেক গ্রহণ করেছেন। এই সময় তিনি তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদের সঙ্গে সাক্ষাৎ করেন। নয় মাস প্রবাসজীবন শেষে ১৯ আগস্ট দেশে ফিরেছেন শাকিব খান।

জানা গেছে, শুরুতে ‘মায়া’ ছবিটি পরিচালনা করার কথা ছিল আমেরিকা প্রবাসী নির্মাতা হিমেল আশরাফের। কিন্তু শেষ পর্যন্ত তিনি ছবিটি পরিচালনা করছেন না – এমনটাই নিশ্চিত করেছেন শাকিব খান। ছবির শাকিবের বিপরীতে পূজা চেরির অভিনয় করার কথা রয়েছে। তবে নতুন করে গুঞ্জন শুরু হয়েছে – শেষমেষ পূজা চেরিও এই ছবিতে না থাকতে পারেন। ইতিমধ্যে টিভি অভিনেত্রী সামিরা খান মাহিসহ বেশ কয়েকজন অভিনেত্রীর নাম শোনা যাচ্ছে পূজার বিকল্প হিসেবে। তাই এই ছবিতে শাকিবের নায়িকা হওয়ার জন্যে তরুণী নায়িকা পূজা চেরির ভাগ্য এখন পেন্ডুলামের মতো দুলছে।

জানা গেছে, অনুদানপত্রে এই ছবির নির্মাতা হিসেবে পরিচালক হিমেল আশরাফের নাম ছিল। তবে কেনো এই ছবি পরিচালনায় হিমেল আশরাফ নেই, সেটি এখনও রহস্যজনক। অবশ্য ইতিমধ্যে ‘মায়া’ পরিচালনার জন্য এরই মধ্যে একাধিক পরিচালকের কাছে প্রস্তাব গেছে শাকিব খানের পক্ষে। প্রস্তাব পেয়েছেন এমন একাধিক পরিচালক গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

যদিও এই প্রসঙ্গে শাকিব খান এখন পর্যন্ত নিজের অবস্থান পরিষ্কার করেননি। শুধু বলেছেন, এই মুহূর্তে এ বিষয়ে বিস্তারিত কিছু বলতে চাই না। সময় হলেই সব জানাবো। একটা কথাই বলবো – সমৃদ্ধ কাজের স্বার্থে প্রয়োজনে অনেক কিছুরই পরিবর্তন হতে পারে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ