মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন
Uncategorized

ভাইরাল হওয়া ছবি নিয়ে পূজার বক্তব্য

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২

রঞ্জু সরকার

তরুণ প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরি দ্বিতীয়বারের মতো ওয়েব ফিল্মে অভিনয় করছেন। সম্প্রতি এই নায়িকা ওয়েব ফিল্মটির শুটিংয়ের জন্য থাইল্যান্ডে গিয়েছেন। সেখানে তিনি শুটিং করছেন বিভিন্ন দর্শনীয় স্থানে। আর তাই সুযোগ পেলেই সেখানকার ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করছেন। তো বেশ কয়েকদিন ধরেই পূজার সোশ্যাল হ্যান্ডেলে ব্যাংকক ভ্রমণের ছবি। শুটিংয়ের ফাঁকে পূজা সেখানকার বিশেষ দর্শনীয় স্থানগুলো ঘুরে দেখছেন এবং সেই দৃশ্য ফ্রেমে বন্দি করে ভাগ করছেন অনুরাগীদের সঙ্গে।

জানা গেছে, মাহমুদুর রহমান হিমি পরিচালিত ‘পরী’ নামের এই ওয়েব ফিল্মে ছোট পর্দার অভিনেতা ফারহান আহমেদ জোভানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন পূজা। তাই তো শুটিংয়ের জন্য বর্তমানে থাইল্যান্ড অবস্থান করছেন জোভান-পূজা জুটি।

এদিকে, শনিবার (৩ সেপ্টেম্বর) রাতে জোভান-পূজার বেশকিছু অন্তরঙ্গ মুহূর্তের ছবি গণমাধ্যমকর্মীদের হাতে এসছে। ছবিতে দেখা যাচ্ছে, জোভান-পূজা দুজন দুজনকে জড়িয়ে চুমু খাচ্ছেন। অন্য ছবিতে দেখা যাচ্ছে, হাটু গেরে সিনেম্যাটিক স্টাইলে পূজাকে ফুল দিয়ে প্রপোজ করছেন জোভান। ছবিগুলো এরই মধ্যে অন্তর্জালে ছড়িয়ে পরেছে বাতাসের বেগে। নেটিজনদের অনেকেই মনে করছেন শুটিংয়ের আড়ালে চুটিয়ে প্রেম করছেন জোভান-পূজা। আর তাই তো শুটিংয়ের ফাঁকে বিশেষ মুহূর্ত কাটাচ্ছেন তারা৷

ছবিগুলো নিয়ে বিতর্ক তৈরি হওয়ায় এই প্রতিবেদক থাইল্যান্ডে অবস্থানরত পূজা চেরির সঙ্গে যোগাযোগ করেন। তিনি ছবিগুলো শুটিংয়ের জানিয়ে বলেন, এটি শুটিংয়ের একটি অংশ। পাশেই পরিচালক, আমার মা সহ অন্যরা ছিলেন। আসলে ছবিগুলো ঘিরে ভুল ব্যাখ্যা হচ্ছে। তাই সবার কাছে আমার অনুরোধ থাকবে আমাকে কেউ ভুল বুঝবেন না। শুরু থেকেই সম্মানের সঙ্গে কাজ করে আসছি, ভবিষ্যতেও সেই ধারাবাহিকতা বজায় থাকবে। এমন কিছু বাস্তবে ঘটলে নিশ্চয়ই এভাবে প্রকাশ্যে রাস্তায় দাঁড়িয়ে করতাম না। ওয়েব ফিল্মটি মুক্তি পেলে বিষয়টি পরিস্কার হবে। আবারও বলছি এটি শুটিংয়ের দৃশ্যের।

পূজা শুটিংয়ের ছবি দাবি করলেও অনুরাগীরা বলছেন ভিন্ন কথা। কারণ ছবিতে দেখা যাচ্ছে, দুজনেই মাস্ক পড়া৷ তা ছাড়া মেকআপ ছাড়া রয়েছেন পূজা। শুটিং হলে নিশ্চয়ই মাস্ক থাকবে না। অনুরাগীরা এমন ব্যাখ্যা মানতে নারাজ। এ নিয়ে এখন অন্তর্জালে সমালোচনা তুঙ্গে। তবে এসব সত্য নয় জানিয়েছেন পূজা।

খোঁজ নিয়ে জানা গেছে, আমেরিকা প্রবাসী এক প্রযোজকের সঙ্গে পূজার সাম্প্রতিক সময়ে একটা একতরফা সম্পর্ক নাকি তৈরি হয়েছিল। ওই প্রযোজক সুপারস্টার শাকিব খানের সঙ্গে পূজা চেরিকে নিয়ে একটা ছবি নির্মাণের আলাপ করতে করতে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলতে চেয়েছিলেন।

ওই সময়টাতে প্রবাসী প্রযোজক পূজার পেছনে লক্ষ লক্ষ টাকা খরচ করেছেন বলেও শোনা যায়। তিনি প্রায়শঃ পূজাকে নিয়ে তার ফেসবুকে প্রেমের স্তুতি লিখতেন। যদিও পূজার তাতে তেমন সায় ছিল না। আরও জানা গেছে, শাকিব খান আমেরিকা থেকে দেশে ফিরে আসার পর পূজা নাকি শাকিবকে সময় দিতে গিয়ে ওই প্রযোজককে আর সময় দিতে পারছেন না। এই জন্যেই ওই প্রযোজক এখন পূজা চেরির পেছনে লেগেছেন বলে গুঞ্জন উঠেছে। এরই ধারাবাহিকতায় পূজা এবং শাকিব খানকে নিয়ে নেতিবাচক খবর প্রকাশের জন্যে উঠে পড়ে লেগেছেন ওই প্রযোজক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ