রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
Uncategorized

জন্মদিনে নতুন ছবি পোষ্ট করলেন চিত্রনায়িকা পপি

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২

জমজমাট প্রতিবেদক

আড়াল ভেঙে সহসাই ফিরছেন না জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা সাদিক পারভিন পপি। জীবনের নতুন অধ্যায় শুরু করে এখন স্বামী আদনানের সঙ্গেই থাকছেন তিনি। স্বামী ও সন্তানকে নিয়ে বেশ আনন্দে কাটছে তার সংসার জীবন। তাই শিগগিরই তার ফেরার ইচ্ছে নেই। স্বামীও চাচ্ছেন না পপি আবার কাজ করুক। তাই তো এখন নিজেকে আড়ালেই রাখতে চান পপি।

গেল বছরের অক্টোবরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে পুত্রসন্তান জন্ম দেন পপি। এরপর থেকে সন্তানকে ঘিরেই নায়িকার সব ভাবনা। তাই কাজ নিয়ে এখনই ভাবতে চান না তিনি। এ তথ্য নিশ্চিত করেছেন পপির পরিবারের বিশ্বস্ত এক সূত্র।

তিনি আরও জানান, সন্তান জন্মের পর পপি আপু কিছুটা অসুস্থ হয়ে পড়লেও বর্তমানে তিনি সুস্থ আছেন। সন্তান জন্মের পর মুটিয়ে গিয়েছিলেন। তবে নিজেকে ফিট রাখতে নিয়মিত জিম করছেন।

এদিকে, আজ পপির জন্মদিন। ১৯৭৯ সালের (১০ সেপ্টেম্বর) এই দিনে তিনি খুলনার শিববাড়িতে জন্মগ্রহণ করেন। পড়াশোনা করেছেন খুলনার মুন্নুজান উচ্চ বালিকা বিদ্যালয়ে। জন্মদিনে আড়ালেই রয়েছেন তিনি। তবে নতুন ছবিতে দেখা দিয়েছেন নায়িকা। তার সর্বশেষ তোলা বেশকিছু ছবি এসেছে। সেখানে বেশ ফুরফুরে মেজাজে দেখা গেছে এই তারকা অভিনেত্রীকে।

বিয়ের পর ঠিকানা বদল করে পপি নিজ বাসা ছেড়ে উঠেছিলেন স্বামীর দেয়া নতুন ফ্লাটে। তবে সেই বাসার খবর সংবাদমাধ্যমসহ সবাই জেনে যাওয়ায় বিপাকে পড়েন পপি। এরপর সেই নতুন ঠিকানা পরিবর্তন করে বর্তমানে বসবাস করছেন ধানমন্ডিতে। মাঝে মধ্যেই গাজীপুরের বাসায় গিয়ে থাকছেন তিনি। পপির পরিবারের অন্য কারো সঙ্গে যোগাযোগ না থাকলেও ছোট বোন সুমির সঙ্গে নিয়মিত যোগাযোগ ও দেখা হয়।

পপি আড়ালে থাকার কারণে আটকে আছে কয়েকটি সিনেমা। তার মধ্যে রয়েছে—রাজু আলীম ও মাসুমা তানি পরিচালিত ‘ভালোবাসার প্রজাপতি’ ও আরিফুর জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমা দুটি। মুক্তির অপেক্ষায় আছে সাদেক সিদ্দিকী পরিচালিত ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমাটি।

তবে যাই হোক প্রথমসারির এই চিত্রনায়িকার এভাবে হঠাৎ আড়াল হয়ে যাওয়াটাকে শোভন মনে করছেন না চলচ্চিত্রাঙ্গনের অনেকেই। তবে পপি কবে নাগাদ সবার সামনে আসবেন এবং কী ব্যাখ্যা দেবেন—সেটির দিকেই তাকিয়ে আছেন সবাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ