মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন

নাগরিক টিভির সাকিব ও জ্যাকব মিল্টন আমেরিকায় ইলিয়াস হোসেনকে ধোলাই দেয়ার প্রস্তুতি নিচ্ছে

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
জমজমাট রিপোর্ট
চাঁদাবাজ ও তথ্যসন্ত্রাসী নাজমুস সাকিব ও টিটো রহমানের গ্যাংয়ে সম্প্রতি যোগ দিয়েছে জ্যাকব মিল্টন নামীয় এক ব্যক্তি, যে ইতিপূর্বে আমেরিকানদের সাথে প্রতারণার পর দোষ স্বীকার করে তিন বছরের সশ্রম সাজা খেটেছে।
বসুন্ধরা গ্রুপের কাছ থেকে চাঁদা আদায়ের ব্যর্থ চেষ্টা করে ধরা খায় আমেরিকায় বসবাসরত নাজমুস সাকিব ও কানাডায় বসবাসরত টিটো রহমান। সাকিব আমেরিকায় রাজনৈতিক আশ্রয় চায় নিজেকে সমকামী ঘোষণা দিয়ে আর বাংলাদেশ থেকে আল কায়েদা সংশ্লিষ্ট জঙ্গিগোষ্ঠী আনসার আল ইসলামের সাথে সন্মৃক্ততা প্রমাণিত হওয়ার পর দেশ ছেড়ে পালিয়ে যাওয়া টিটো রহমান বর্তমানে কানাডায় কারখানা শ্রমিকের কাজের পাশাপাশি নাগরিক টিভি নামের একটা অবৈধ ইউটিউব চ্যানেলের মাধ্যমে তথ্য সন্ত্রাস ও চাঁদাবাজি চালিয়ে যাচ্ছে।
সাকিব-টিটোদের অপকর্ম ফাঁস হলে প্রকাশ্যে এদের সমালোচনা শুরু হয়। এসময় আমেরিকায় আশ্রয় নেয়া বিএনপি-জামাত ঘরানার আরেক তথ্যসন্ত্রাসী ইলিয়াস হোসেইন ইউটিউবের লাইভে এসে সাকিব-টিটোর অবৈধ কার্যকলাপ ফাঁস করে। অন্য আরেক তথ্য সন্ত্রাসী তাজুল ইসলাম ওরফে তাজ হাশমি তখন সাকিব-টিটোকে সোনাগাছির (কলকাতার একটি গনিকালয়) দালালের চেয়েও জঘন্য বলে আখ্যা দেন। ব্রিটেনে অবস্থানরত তারেক রহমানের গার্লফ্রেন্ড হিসেবে পরিচিত আরেক তথ্য সন্ত্রাসী হাসিনা আক্তার নিজেও উদ্যোগী হয়ে সাকিব-টিটোর জঘন্য কাজকারবার ফাঁস করে।
জানা গেছে, সাকিব-টিটো এবং এদের গুরু জুলকারনাইন শায়ের খান সামি বেশ কয়েক বছর থেকেই ব্রিটেনে অবস্থানরত বিএনপির নেতা তারেক রহমানের কাছে ইলিয়াস হোসাইনসহ বেশ কয়েকজনের বিরুদ্ধে অভিযোগ দিতে থাকে। সামির দাবী, ইলিয়াস হোসাইন মূলত বিএনপির শত্রু, সে জামাতের পক্ষে কাজ করে। সাকিব-টিটোও ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে ক্রমাগত বিষোদগার চালাতে থাকে। এ পর্যায়ে ওদের সাথে যুক্ত হয় জ্যাকব মিল্টন, যে মূলত ব্রিটেনে প্রতারক হিসেবে খ্যাত।
সম্প্রতি বিদেশে অবস্থানরত বাংলাদেশীদের কেউই নাগরিক টিভির কোনো কনটেন্টে অংশ নিতে অনাগ্রহ দেখালে সাকিব, টিটো ও জ্যাকব মিল্টন বলতে থাকেন ইলিয়াস হোসাইনসহ আরো কিছু লোক নাগরিক টিভির বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন। এক্ষেত্রে জ্যাকব মিল্টন ও নাজমুস সাকিব সিদ্ধান্ত নেয় নিউইয়র্ক শহরের যেখানেই ইলিয়াস হোসাইনসহ কিছু বাংলাদেশীকে পাওয়া যাবে এদেরকে ধোলাই দিতে হবে। এমনকি নাজমুস সাকিব এটাও প্রস্তাব করে, নিউ ইয়র্ক শহরের কোনো বিদেশী পতিতাকে টাকা দিয়ে হাত করে ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ আনতে। এক্ষেত্রে কানাডায় অবস্থানরত টিটো রহমান কল করে জ্যাকব মিল্টনকে অনুরোধ করে যেভাবেই হোক ইলিয়াস হোসাইনকে হয় ধর্ষনের অভিযোগ দিয়ে জেলে পাঠাতে হবে না হয় তাকে মাদক দিয়ে ধরিয়ে দিতে হবে। টিটো রহমানের এই প্রস্তাবে রাজী হয়ে জ্যাকব মিল্টন বলে, “ওই বদমাইসকে আমি এমন শিক্ষা দেবো যে সে আজীবন এই বাবার নাম মনে রাখবে”।
এদিকে জানা গেছে, চলতি বছরের অগাষ্ট মাসে ব্রিটেনে অবস্থানরত ইন্টারপোল ওয়ান্টেড জঙ্গী অর্থদাতা শহীদ উদ্দিন খান ও জ্যাকব মিল্টন মিলে নাগরিক ইউটিউব চ্যানেলের ৭০ ভাগ শেয়ার কিনে নিয়েছে এবং বর্তমানে ওরাই এটার খরচ বহন করছে। কিন্তু ক্রমাগত এই চাঁদাবাজ ইউটিউব চ্যানেলের দর্শক সংখ্যা কমে যাওয়ায় এরই মাঝে এটার প্রতি শহীদ উদ্দিন খান আগ্রহ হারিয়ে ফেলেছে।
বর্তমানে নাগরিক টিভি নামের অবৈধ ইউটিউব চ্যানেলটি চলছে সাকিব, টিটো আর মিল্টনের গালগল্প নিয়েই। এক্ষেত্রে এই অপরাধী ত্রিরত্নের সিদ্ধান্ত, নাগরিক টিভির দর্শক ফিরিয়ে আনতে হলে ইলিয়াস হোসাইনসহ আরো কিছু ব্যক্তিকে হয় আমেরিকার জেলে পাঠাতে হবে না হয় এদের বাংলাদেশে ফেরত পাঠানোর ব্যবস্থা নিতে হবে। এই টার্গেট সামনে রেখে জ্যাকব মিল্টন ও নাজমুস সাকিব নিউ ইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টের একজন অফিসারকে হাত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। এদিকে জ্যাকব মিল্টন নিউ ইয়র্কে তার পরিচিত কিছু আফ্রিকানকে সংগঠিত করছে ইলিয়াস হোসাইনসহ আরো কয়েকজনকে সামনে পেলেই চরম ধোলাই দিতে কিংবা হত্যা করতে। কারণ, জ্যাকব মিল্টনসহ নাগরিক টিভির সাকিব-টিটো জানে, ইলিয়াস হোসাইনরা আমেরিকায় নিহত হলেও এর দায় ওরা বাংলাদেশ সরকারের উপর চাপিয়ে দিতে পারবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ