শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন

বিরাট এক মুশকিলে পরেছেন ইমন চক্রবর্তী!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪

জমজমাট ডেস্ক

কলকাতার জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী একের পর এক হিট গান উপহার দিয়ে চলেছেন। এতেই তিনি মানুষের মনে সহজেই জায়গা করে নিয়েছেন। পেয়েছেন জাতীয় পুরস্কারও। কিন্তু ইমন ছোট থেকেই একটা জটিল সমস্যায় ভুগছেন। তাকে নাকি বয়সের তুলনায় অন্যদের থেকে বড় দেখায়! এই কারণেই মাঝে মধ্যে সমস্যায় পড়েন তিনি। আগে আশপাশের বয়সে বড় মানুষদেরও তার থেকে ছোট হিসেবে গণ্য করা হতো। আর এখন তো এটা আরও মুশকিল।

এবার ইমন এই বিষয়টি সোশ্যাল হ্যান্ডেলে জানান দিলেন প্রকাশ্যে। লিখলেন, ছোটবেলা থেকেই আমাকে বড় বড় দেখতে লাগে। আমার থেকে বয়সে বড় কোনো দিদিকে নিয়ে বাইরে বেরোলে সবাই আমাকে ওর দিদি বলতো। একটা হাসি হাসতাম আমি। আর ভেতরে ভেতরে খুব রাগ হতো তখন।

কিন্তু, এখন তো আরও মুশকিল হয়ে গেছে ইমনের। একে তো জনপ্রিয় গায়িকা, কেউ দেখলেই টপ করে একটা প্রণাম করেন। বয়সে ছোট নাকি বড় সেই বিষয়েও ভাবেন না অনেকে। তাতে লজ্জায় পড়ে যান শিল্পী।

এই বিষয়টি উল্লেখ করে শিল্পী লিখলেন, এখন তো আরও মুশকিল। সবাই দিদি বলে। তা বলুক। কারোর বয়স পঁয়তাল্লিশ, দেখা হলো। ঝপ করে একটা নমস্কার দিয়ে বসল। কি জ্বালায় পড়েছি বলুন তো। ঝপ ঝপ করে পেন্নাম করে আমার পাপ আর বাড়াবেন না তো। ছোট-বড় সবাইকে আমি আশীর্বাদ দিলাম। খুশি ???

উল্লেখ্য, ইমন চক্রবর্তী সিনেমার গানের পাশাপাশি নিজের তত্ত্বাবধানে নতুন গান মাঝেমধ্যেই উপহার দিয়ে থাকেন। কিছু দিন আগে ফিল্মফেয়ার পুরস্কারে সম্মানিত হয়েছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ