মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন

ছেলেকে পাশে নিয়েই বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪

জমজমাট ডেস্ক

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র অবশেষে ফের বিয়ে করলেন। গত শুক্রবার (১৯ এপ্রিল) দীর্ঘদিনের লিভ-ইন সম্পর্কের পর পরিচালক প্রেমিক রাতুল মুখার্জির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। তবে একমাত্র ছেলে রিয়ানকে কোলে বসিয়েই গাঁটছড়া বাঁধেন রূপাঞ্জনা।

জানা গেছে, রূপাঞ্জনার বিয়েতে হাজির ছিলেন তার একমাত্র ছেলে রিয়ান। ছেলেকে পাশে রেখেই সাতপাক, শুভদৃষ্টি, সিঁদুর দান সবই সম্পন্ন করেন রূপাঞ্জনা। ইতোমধ্যে সামাজিক যোগাযোগ যোগাযোগমাধ্যমে বিয়ের সেই ছবিও প্রকাশ করেছেন এই অভিনেত্রী।

শুটিং ফ্লোরেই আলাপ হয় রূপাঞ্জনা-রাতুলের। এরপর বন্ধুত্ব ও প্রেম। ৬ বছর ধরে লিভ-ইন রিলেশনে থাকার পরই বিয়ে করার সিদ্ধান্ত নেন তারা। বিয়ের রীতিগুলো পূরণের সময়ও ছেলেকে আগলে রেখেছিলেন মা রূপাঞ্জনা।

রীতিমতো রিয়ানকে কোলে বসিয়েই বিয়ের কাজ সম্পন্ন করেন তিনি। আর ছেলেও নতুন বাবা পেল। গেল বছর ২৩ ফেব্রুয়ারি দার্জিলিংয়ে ছেলেকে সঙ্গে নিয়েই বাগদান সেরেছিলেন রূপাঞ্জনা। এবার বিয়েটাও করলেন রিয়ানকে সঙ্গে নিয়েই।

একেবারে বাঙালি রীতি মেনেই বিয়ে করেন রূপাঞ্জনা-রাতুল। নান্দীমুখ থেকে গায়ে হলুদ সব নিয়মই পালন করা হয়। বিয়ের দিন অভিনেত্রী পরেছিলেন লাল রঙের বেনারসী, গলায় গোলাপ ফুলের মালা। সাজগোজ একেবারে ছিমছাম। অন্যদিকে রাতুলের পরনে ছিল ধুতি-চাদর।

প্রসঙ্গত, ২০০৭ সালে রিজাউল হককে বিয়ে করেন রূপাঞ্জনা মিত্র। তাদের কোল আলো করে জন্ম নেয় ছেলে রিয়ান। তবে খুব বেশি দিন টেকেনি অভিনেত্রীর প্রথম সংসার। ২০১৮ সালে ডিভোর্সের পথে হাঁটেন এই অভিনেত্রী।

সূত্র : আজতাক বাংলা

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ