মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন

অবশেষে বুবলীর সঙ্গে বিচ্ছেদ স্বীকার করলেন শাকিব খান

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২

জমজমাট প্রতিবেদক

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে নায়িকা শবনম বুবলীর চলতি মাসেই বিয়ে ও বাচ্চার খবর যেদিন প্রকাশ্যে এসেছে। এরপরই , এই দম্পতি আর একসঙ্গে থাকছেন না, তাঁদের ‘বিচ্ছেদ’ হয়েছে বলে প্রকাশ করা হয়। তখন অনেকেই বিষয়টি গুজব বলে উড়িয়ে দেন। গণমাধ্যমেও সেই খবর অস্বীকার করেন বুবলী। তবে সেই গুঞ্জনই সত্য হলো। এবার বিচ্ছেদ প্রসঙ্গে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছেন শাকিব খান।

দেশের একটি জাতীয় দৈনিকে বুবলীর সঙ্গে সম্পর্ক এখনও আছে কি না, এমন প্রশ্নে শাকিব খানের উত্তর, আমাদের মধ্যে কোনও সম্পর্ক আছে কি নেই সেটা যারা সবকিছু দেখেও না দেখার এবং বুঝেও না বোঝার ভান করে, আমি সময়মতো তা সবাইকে বুঝিয়ে দেব? অনেক সত্য চাইলেই বাচ্চাটার (পুত্র শেহজাদ খান বীর) স্বার্থে প্রকাশ করতে পারি না। কারণ, বীর বড় হচ্ছে, আমি চাই না আগামীতে তার মনে এ নিয়ে কোনও বাজে প্রতিক্রিয়া তৈরি হোক।

দুই বিয়ে গোপন রাখা প্রসঙ্গে শাকিব বলছেন, আমার ইচ্ছা ছিল সময়মতো সুন্দর আয়োজনের মাধ্যমে ঘটা করে বিষয়টি সবাইকে জানিয়ে সবার সঙ্গে একসঙ্গে আনন্দ করব। কিন্তু অপু বা বুবলী কেউই আমাকে সেই সুযোগ দেয়নি।

সন্তান-বিয়ের খবর এভাবে প্রকাশ করায় মনক্ষুণ্ণ শাকিব প্রশ্ন রেখেছেন, আমার অপছন্দের এমন কাজ করে সবার কাছে আমাকে ছোট করার পরও কী তাদের সঙ্গে সম্পর্ক রাখা যায়? আমার সঙ্গে তাদের বিয়ে ও সন্তান নিয়ে তাদের মনে যখন এমনই উচ্ছ্বাস ছিল, তখন তারা বিয়ে বা সন্তান জন্মের পরপরই সবাইকে বিষয়টি কেন জানাল না। কোথায়, আমি তো তাদের মুখ বন্ধ করে রাখিনি। প্রকাশই যদি করতে হলো তাহলে এত দেরিতে কেন? তাহলে কি তারা আমার শত্রুদের সঙ্গে হাত মিলিয়ে আমাকে অপমান আর ধ্বংস করতে চেয়েছিল? এই প্রশ্ন আমি আমার ভালোবাসার দর্শক-ভক্তদের কাছেই রাখলাম।

আরও একটি গণমাধ্যমে বুবলীর সঙ্গে সম্পর্ক না থাকার কথা স্বীকার করে শাকিব বলছেন, মানুষ কি দেখে বোঝে না, আমাদের দুজনের মধ্যে এখন কোনও সম্পর্ক নেই! তাদের তো এমনিতেই বোঝা উচিত এই দূরত্বের কথা। ৯ মাস আগে সে (বুবলী) আমেরিকা থেকে আসার পর তার সঙ্গে কোনও প্রকার যোগাযোগ নেই আমার। এর মানেটা কি জনে জনে সবাইকে গিয়ে বুঝিয়ে আসতে হবে?

উল্লেখ্য, শাকিব খান ২০০৮ সালের ১৮ এপ্রিল গুলশানের বাড়িতে কঠোর গোপনীয়তায় নিজের সর্বাধিক সিনেমার নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন। প্রায় ১০ বছর পর এক সন্তানের খবরের সঙ্গে নিজেদের বিয়ের খবর টেলিভিশন লাইভে প্রকাশ্যে নিয়ে আসেন অপু।

ফের একই কাণ্ড ঘটিয়েছেন ঢালিউড খান। এবার চিত্রনায়িকা শবনম বুবলীও এক সন্তানের খবরের সঙ্গে নিজেদের বিয়ের খবর প্রকাশ্যে নিয়ে এসেছেন ফেসবুক পোস্টে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ