বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
Uncategorized

এফডিসিতে গরু কোরবানি দিবেন সানী-মৌসুমী

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

জমজমাট প্রতিবেদক:

জনপ্রিয় তারকা দম্পতি মৌসুমী-ওমর সানী। একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন বহু ব্যবসা সফল চলচ্চিত্রে। তারপর প্রেম-বিয়ে, সংসার ও সন্তান। মানবিক দৃষ্টান্ত ও রয়েছে এ দম্পতির। বিভিন্ন সামাজিক সমস্যায় তাঁদের মানুষের পাশে দাঁড়াতে দেখা যায়। এবারের ঈদে অসচ্ছল চলচ্চিত্র কর্মীদের জন্য এফডিসিতে গরু কোরবানি দিচ্ছেন তাঁরা। তাঁদের সহযোগিতা করেছেন চ্যানেল আইয়ের কর্ণধার ফরিদুর রেজা সাগর।

ওমর সানী বলেন, আমাদের চলচ্চিত্র কর্মীদের মধ্যে অনেকেই রয়েছেন, যারা কোরবানি দিতে পারবেন না। করোনার প্রকোপে ঈদের দিন মাংস কিনে খাওয়ার সার্মথ্যও হারিয়েছেন অনেকে। তাঁদের কথা চিন্তা করে আমরা এফডিসিতে কোরবানি দেয়ার সিদ্ধান্ত নিয়েছি । গত রাতে এফডিসিতে গরু দিয়ে এসেছি ।

অর্থকষ্টে থাকলেও চলচ্চিত্র কর্মীরা কারো কাছে হাত পাততে পারেন না। তবে এফডিসিতে গিয়ে এরা কেউ কিছু গ্রহণ করতে লজ্জাবোধ করেন না। পরিবারের সদস্য হিসেবে তাঁরা কোরবানির মাংস গ্রহণ করবেন, এমনটাই মনে করেন মৌসুমী।

মৌসুমী বলেন, আমি যে পরিবারের সদস্য, সে পরিবারের অসচ্ছলদের জন্যই এ কোরবানি । আর যেহেতু তাঁরা আমার পরিবারের সদস্য, তাই পরিবারের সদস্য হিসেবে মাংসটুকু নিয়ে যাবেন। এই সদস্যদের মধ্যে একটি পরিবার ও যদি নিজের সন্তানের মুখে হাসি ফোটাতে পারেন, তবেই আমার কোরবানি সার্থক হবে ।

প্রযোজক-পরিবেশক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, সাধারণ সম্পাদক শামসুল আলম, নৃত্যপরিচালক ইমদাদুল হক খোকনসহ চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে পূর্ণ সদস্যপদ হারানো কয়েকজন মাংস বিতরণের দায়িত্বে থাকবেন।

সানী বলেন, আমি কোরবানির সময় উপস্থতি থাকব। পরে চলচ্চিত্রের এই মানুষগুলো নিজেদের মধ্যে মাংস বণ্টন করে দেবেন।

ওমর সানী-মৌসুমীর সুখের সংসার আলোকিত করে দুই সন্তানও এসেছে । একজন পুত্র ফারদিন ও অন্য কন্যা ফাইজা। ফারদিন রাজধানীর উত্তরায় মেরিমন্টানা নামে একটি রেস্টুরেন্ট পরিচালনা করছেন। রেস্টুরেন্ট ব্যবসায় পুত্রের সাফল্যে বেশ আনন্দিত মৌসুমী-ওমর সানী। পাশাপাশি ফারদিন একজন নির্মাতা হিসেবেও কাজ করেন।

১৯৯৪ সালের ২ ডিসেম্বর অগ্রগামী চলচ্চিত্র প্রযােজিত, দীলিপ সােম পরিচালিত দোলা ছবির মাধ্যমে প্রথম জুটি বাঁধেন ওমর সানী ও মৌসুমী। দোলা ছাড়াও আত্ম অহংকার, প্রথম প্রেম, মুক্তির সংগ্রাম, হারানো প্রেম, গরিবের রানী, প্রিয় তুমি, সুখের স্বর্গ , মিথ্যা অহংকার, ঘাত প্রতিঘাত, লজ্জা, কথা দাও, স্নেহের বাঁধন, সাহেব নামের গোলাম সহ আরো বেশ কিছু ব্যবসা সফল চলচ্চিত্রে জুটি হিসেবে কাজ করেছেন ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ