শনিবার, ১৮ মে ২০২৪, ১২:০৩ অপরাহ্ন
Uncategorized

রেকর্ড করলো ‘ভ্যাজাইল্লা গ্রাম’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১০ আগস্ট, ২০২০

জমজমাট প্রতিবেদক: ঢাকার সন্নিকটে রূপগঞ্জের জিন্দাগ্রামে বকুলপুর শুটিং স্পটে শুটিং চলছে বর্তমান সময়ের বহুল আলোচিত ও দর্শকপ্রিয় মেগা ধারাবাহিক নাটক ‘ভ্যাজাইল্লা গ্রাম’ এর দ্বিতীয় লটের শুটিং। ধারাবাহিকটি রচনা করেছেন এন ডি আকাশ এবং পরিচালনা করছেন সোহেল তালুকদার। গত ৭ জুলাই থেকে একুশে টেলিভিশনে শুরু হয়েছে এই মেগা ধারাবাহিক নাটক ‘ভ্যাজাইল্লা গ্রাম’। প্রচারিত হচ্ছে প্রতি সপ্তাহে মঙ্গল, বুধ এবং বৃহস্পতিবার রাত ৮.৩০ টায় একুশে টেলিভিশনে।

টেলিভিশনে প্রচারের পরেই পর্বগুলো চুক্তি অনুযায়ী আপলোড করছে ইউটিউব চ্যানেল সাউন্ডটেক তাদের চ্যানেলে। সেখানে সকল ধারাবাহিক নাটকের অতীত ইতিহাস ভেঙে জনপ্রিয়তার দিক দিয়ে নতুন রেকর্ড গড়েছে এই ধারাবাহিক নাটকটি। প্রথম পর্ব আপলোড দেয়ার কয়েক দিনের মধ্যেই এর ভিউয়ার্স সংখ্যা প্রায় দুই মিলিয়নের কাছাকাছি। ধারাবাহিকটির পরবর্তী পর্বগুলো ইতোমধ্যে দর্শকদের কাছে আরো অধিক প্রশংসা পাচ্ছে।

এ প্রসঙ্গে নাটকটির নির্মাতা সোহেল তালুকদার বলেন, বিষয়টি তার এবং পুরো টিমের জন্যে অধিক আনন্দের। মূলত ভ্যাজাইল্লা গ্রাম ধারাবাহিকের সকল শিল্পী, কলাকুশলী এবং পুরো টিমের অক্লান্ত পরিশ্রম, নিষ্ঠা ও ভালো কিছু করার মানসিকতাই এই সাফল্য বয়ে এনেছে বলে মনে করেন পরিচালক। তিনি মনে করেন এত অল্প সময়েই ধারাবাহিকটি জনপ্রিয় হওয়ার কৃতিত্ব তার পুরো টিমের।

ভ্যাজাইল্লা গ্রাম মূলত বিভিন্ন সময়ে বিভিন্ন অঞ্চল থেকে এসে স্থায়ীভাবে বসবাসরত একটি গ্রামের মানুষদের সুখ-দুঃখ, হাসি-কান্না, আনন্দ-বেদনার প্রতিচ্ছবি। মানুষের বিচিত্র জীবনদর্শন, পারস্পরিক দ্বন্দ, ঘাত-প্রতিঘাত, প্রেম ভালোবাসা এবং জীবন বোধের সুক্ষাতি-সুক্ষ আবেগ অনুভুতিকে উপজীব্য করে গড়ে উঠেছে ভ্যাজাইল্লা গ্রাম ধারাবাহিক নাটকের কাহিনী।

ধারাবাহিকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- আ খ ম হাসান, এ্যানি খান, হোমায়রা হিমু, মাহমুদুল ইসলাম মিঠু, মুনিরা মিঠু, ওবিদ রেহান, রাশেদ মামুন অপু, জামিল হোসেন, তারিক স্বপন, নূর এ আলম নয়ন, শফিক খান দিলু, শেলী আহসান, বিনয় ভদ্র, ফারজানা রিক্তা, মাসুদ রানা মিঠু, সোহান খান, মেঘা শ্রতি, হান্নান শেলী, শামীম আহমেদ, সুবর্ণা মজুমদার, সুজাত শিমুল, তানিন শোভা, সুবর্ণা কবির, নীলা,আল সামাদ রুবেল, আ ইসলাম, নয়ন চৌধুরী, সিরাজুল ইসলাম, রেজাউল রাজু, আকলিমা লিজা, কেয়া চক্রবর্তী, রাজা হাসান, টুটুল কবীর এবং দুই শিশুশিল্পী পুসল আহমেদ নব্য ও উসরিকা সিজদাহ্ সকাল সহ আরো অনেক অভিনয় শিল্পী। আজুবা ইলেক্ট্রনিক্স নিবেদিত এই দীর্ঘ ধারাবাহিকটির টাইটেল গানের গীতিকার রিপন মাহমুদ, আবহ সঙ্গীত পরিচালনায় আছেন আদিত্য সন্ন্যাসী, নির্বাহী প্রযোজক লিপি আক্তার নিশু এবং প্রযোজনা প্রতিষ্ঠান নব্য সকাল ক্রিয়েটিভ মিডিয়া।

পরিচালক সোহেল তালুকদার আরো জানান- সদ্য শেষ হওয়া ঈদে তার পরিচালনায় প্রচারিত হলো সাত পর্বের বিশেষ ধারাবাহিক নাটক ‘ডলার’। একুশে টেলিভিশনে ঈদের দিন রাত ৯.২০ টা থেকে টানা সাতদিন প্রচারিত হয়েছে নাটকটি। নাটকটির জন্য দর্শক, চ্যানেল ও শুভাকাঙ্ক্ষীদের ভূয়সী প্রশংসা পেয়েছেন তিনি।

পরিচালক সোহেল তালুকদার জানান, নাটক ও বিজ্ঞাপন চিত্র নির্মাণ নিয়ে খুবই ব্যস্ত সময় পার করছেন তিনি। কিছুদিন আগেই তিনি নির্মাণ করেছেন আজুবা ইলেকট্রনিকসের বিজ্ঞাপন চিত্র। ভ্যাজাইল্লা গ্রাম ধারাবাহিকের শুটিং এর পরপরই তিনি নির্মাণ করবেন আরো তিনটি বিজ্ঞাপন চিত্র। প্রিয় দর্শক ও শুভানুধ্যায়ীদের ভালোবাসা নিয়ে সামনে আরো বেশ কিছু ভালো কাজ উপহার দিতে চান নাট্য পরিচালক সোহেল তালুকদার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ