সোমবার, ২২ জুলাই ২০২৪, ০১:১৭ অপরাহ্ন
Uncategorized

চট্টগ্রাম সীতাকুণ্ডের অগ্নিদগ্ধের জন্য প্রার্থনা শাকিব খানের

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৬ জুন, ২০২২

বাংলা চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান
সামজিক যোগাযোগমাধ্যমে সর্বদা সরব থাকেন।
শনিবার রাতে এক ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে চট্টগ্রামের সীতাকুণ্ডে। ক্রমশ বেড়ে চলেছে হতাহতের সংখ্যা। ইতোমধ্যেই শোকে নিমজ্জিত হয়েছে সারাদেশ।
সিনেমার বাইরেও বিভিন্ন বিষয়ে নিজের অনুভূতি প্রকাশ করেন তিনি।

বাংলা চলচ্চিত্রের কিং খানের শোক ছুঁয়ে গেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে শাকিব লিখেছেন, ‘চট্টগ্রামের জন্য প্রার্থনা।তেমনটা প্রকাশ পেয়েছে তার একটি পোস্টে।

চিত্রনায়ক শাকিব খানের অগ্নিদগ্ধদের জন্য মন কাঁদছে। পোস্টের মন্তব্যের ঘরে এই অভিনেতার অনুরাগীরাও অগ্নিকাণ্ডে হতাহতদের জন্য শোক প্রকাশ করছেন।

শনিবার রাতে সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নে বিএম কনটেইনার ডিপোতে আগুন লাগে। পরিস্থিতি সামাল দিতে তৎক্ষণাৎ ঘটনাস্থলে ছুটে যান ফায়ার সার্ভিসের সদস্যরা। ডিপোতে আমদানি ও রফতানির বিভিন্ন মালবাহী কনটেইনার ছিল। রাত পৌনে ১১টার দিকে এক কনটেইনার থেকে অন্য কনটেইনারে আগুন ছড়িয়ে পড়ে।

এ সময় কনটেইনারে রাসায়নিক থাকায় বিকট শব্দে বিস্ফোরণ ঘটে এবং আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। এতে ঘটনাস্থলে উপস্থিত ফায়ার সার্ভিসের সদস্যসহ অনেকে অগ্নিদগ্ধ হন।

এদিকে আগুন লাগার পর কেটে গেছে ১৩ ঘণ্টা। এখনও আগুন নিয়ন্ত্রণে আসেনি। পরিস্থিতি সামাল দিতে সেখানে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে ফায়ার সার্ভিসের ২৯টি ইউনিট। ইতোমধ্যেই তাদের সঙ্গে যোগ দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। জানা গেছে, এর মধ্যে ৩৩ জনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। আগুনে দগ্ধ হয়ে আহত হয়েছে দুই শতাধিক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ