রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
Uncategorized

আজ দেশ সেরা ৪৫ শিল্পী বরিশালে ‘জয় বাংলা’ কনসার্ট মঞ্চ মাতাবেন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২

জমজমাট ডেস্ক

আজ বৃহস্পতিবার (১৬ জুন) বরিশাল অনুষ্ঠিত হবে জয় বাংলা কনসার্ট। বিকেল ৫ টায় বঙ্গবন্ধু উদ্যানে এ কনসার্ট অনুষ্ঠিত হবে।

বরিশাল চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাট্রিজ এর আয়োজনে এবং বরিশাল সিটি করপোরেশনের সহযোগিতায় আয়োজিত এ কনসার্টে অংশ নেবে দেশ বরেন্য ৪৫ জন শিল্পী। বরিশালবাসীকে আনন্দ দেবে তাপস এন্ড ফ্রেন্ডস এর টিম। এ লক্ষ্যে বুধবার দুপুরেই বরিশাল পৌছেছে।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় গানে নাচে আর অভিনয়ে মঞ্চ মাতাবে মমতাজ, ফেরদৌস, পূর্নিমা, নিরব, মীম লুইপা,বালাম, প্রতীক হাসান, ঐশী, তমা মির্জারা। অনুষ্ঠানটি গান বাংলা (জিবি) টেলিভিশনে সরাসরি সম্প্রচার করবে। আয়োজক কমিটির প্রত্যাশা আবহাওয়া অনুকুলে থাকলে কনসার্টে ২০ সহশ্রাধিক মানুষের সমাগম ঘটবে।

বরিশাল চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাট্রিজ এর সভাপতি সাইদুর রহমান রিন্টু বলেন, কনসার্ট আয়োজনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। জয় বাংলাকে জাতীয় স্লোগান হিসাবে স্বীকৃতি দেওয়ার বিষয়টিকে আনন্দ-উল্লাসে বরন করতেই আমাদের এই আয়োজন। আশা করছি বরিশালের মানুষ কানসার্টটি খুব উপভোগ করবে।

তিনি বলেন, এই কনসার্টটি আয়োজনের প্রচেষ্টা আমাদের দীর্ঘ দিনের। কিন্তু ঘূর্নিঝড় অশনীর কারনে প্রথম যে ডেট (তারিখ) দিয়েছিলাম তা স্থগিত করতে হয়। এরপর সব কিছু বিবেচনা করে পুনরায় ১৬ জুন নির্ধারন করি। আশা করছি আবহাওয়া আমাদের অনুকুলে থাকবে।

এদিকে সকাল ১১ টার দিকে ঢাকা বিমান বন্দরে অবস্থান কালে লাইভে আসেন তাপস। তিনি বলেন, বরিশালের উদ্দেশ্যে বিমান বন্দরে রয়েছেন তারা। বরিশালবাসীকে কনসার্টে আসার আমন্ত্রন জানিয়ে তিনি তার সাথে থাকা সকল শিল্পীদের পরিচয় করিয়ে দেন।

স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধের মূল উদ্দীপক স্লোগান ‘জয় বাংলা’ এখন জাতীয় স্লোগান। বর্ণিল এ অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রীর বেসরকারী শিল্প ও বেসরকারী বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী সালমান এফ রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই’র পরিচালক মাঈনউদ্দিন আবদুল্লাহ সহ অন্যান্যরা উপস্থিত থাকবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ