বুধবার, ২২ মে ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
Uncategorized

প্রতারকের ফাঁদে পা না দিতে সাধারণ মানুষকে সতর্ক করেছেন: চিত্রনায়িকা শাবনুর

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২

রঞ্জু সরকার

সিলেট-সুনামগঞ্জের বানভাসি মানুষের পাশে দাঁড়িয়েছেন শোবিজ অঙ্গনের একঝাঁক তারকা। এ তালিকায় রয়েছেন— মনোয়ার হোসেন ডিপজল, অনন্ত জলিল, শাকিব খান, রিয়াজ, সাইমন সাদিক, মাহিয়া মাহি, নিপুণ, মিষ্টি জান্নাত প্রমুখ। তারকাদের অনেকে বিত্তবান থেকে শুরু করে সাধারণ মানুষকেও বানভাসিদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন।

আর এই সুযোগ কাজে লাগানোর পরিকল্পনা করছেন কিছু প্রতারক। যারা তারকাদের নামে ফেইসবুকে ফেইক আইডি খুলে বন্যার্তদের সাহায্যের নামে মানুষের কাছ থেকে টাকা তুলছে। নন্দিত অভিনেত্রী শাবনূরের ক্ষেত্রে এই ঘটনা ঘটেছে বলে শাবনূর নিজেই অভিযোগ করেছেন। বিষয়টি শাবনূরের নজরে এলে তিনি প্রতারকদের হুঁশিয়ারি দিয়েছেন। পাশাপাশি প্রতারকের ফাঁদে পা না দিতে সাধারণ মানুষকে সতর্ক করেছেন এই নায়িকা।

শাবনূর ফেইসবুক আইডিতে লিখেছেন: ‘আমার নাম এবং ছবি ব্যবহার করে কিছু অসাধু ব্যক্তি আমার নকল আইডি খুলে মানুষের কাছে ত্রাণের নামে টাকা চাচ্ছে! আপনারা সবাই এমন প্রতারক হতে সাবধান থাকবেন!

প্রতারকদের হুঁশিয়ারি জানিয়ে এই নায়িকা আরো লিখেছেন: ‘আমি এর আগেও বহুবার বিভিন্ন জায়গায় বলেছি, আপনারা আমার নামে ফেক আইডি খুলে এভাবে মানুষের সঙ্গে প্রতারণা করবেন না যাতে আমার ইমেজ ক্ষতিগ্রস্ত হয়! আমি কখনোই চাই না আমার কারণে কারও ক্ষতি হোক! কিন্তু আমি বারবার নিষেধ করার পরেও যারা প্রতিনিয়ত এভাবে আমার নামে ফেক আইডি খুলে মানুষকে ঠকিয়ে যাচ্ছে, আমি তাদের নামে আইনের আশ্রয় নিতে বাধ্য হবো।

ভক্তদের সঙ্গে যোগাযোগ বাড়াতে সামাজিক যোগাযোগমাধ্যমে সরব হয়েছেন শাবনূর। কিন্তু তিনি সরব হওয়ার অনেক আগে থেকেই তার নাম ব্যবহার করে অনেকেই ফেইসবুকে ফেইক অ্যাকাউন্ট খুলেছেন।

এ প্রসঙ্গে শাবনূর আগেই জানিয়েছিলেন, ‘বিষয়টি নিয়ে আমি খুব বিরক্ত।দীর্ঘদিন শুনে আসছি, আমার নামে ফেসবুকে অনেকেই আইডি খুলেছেন।আমার নাম ভাঙিয়ে অর্থনৈতিক সুবিধা আদায়সহ নানা ধরনের অনৈতিক কাজ করছেন। এমনকি ইউটিউব চ্যানেল চালুর পর সেখানে আপলোড করা ভিডিও পোস্ট করে কপিরাইট করে নিচ্ছে তাদের মাধ্যমগুলো। আমার চ্যানেলের ভিডিও নিয়ে উল্টো আমাকে কপিরাইট ক্লেইম দিচ্ছে! এসব অসাধু ব্যক্তিকে সতর্কবার্তা দিয়েছি লাইভে। প্রথমবার সাবধান করেছি।না শোধরালে শিগগিরই আমি আইনি পদক্ষেপ নেব।

নব্বই দশকের জনপ্রিয় এই নায়িকা ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় বিয়ে করে অস্ট্রেলিয়ার সিডনিতে পাড়ি জমান। দীর্ঘদিন ধরেই সেখানে ছেলে আইজান, মা, ভাই, বোনসহ বসবাস করছেন নায়িকা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ