মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
Uncategorized

ঈদে রাশেদ সীমান্তের তিনটি বিশেষ নাটক

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২

রঞ্জু সরকার

বরাবরের মত এবারের ঈদুল আযহাতেও থাকছে জনপ্রিয় অভিনেতা রাশেদ সীমান্তের তিনটি বিশেষ নাটক। ২টি একক এবং একটি ৭ পর্বের ধারাবাহিক। তিনটি নাটকই প্রচার হবে বৈশাখী টিভিতে। টিপু আলম মিলনের গল্প এবং জিয়াউর রহমান জিয়ার পরিচালনায় ‘ঢাকা টু বরিশাল’ রাশেদ সীমান্তকে যাবে মানিক চরিত্রে। এটি মূলত বরিশাল টু ঢাকা নাটকের সিক্যুয়েল। এ নাটকে রাশেদ সীমান্তের বিপরীতে অভিনয় করেছেন অহনা রহমান।

নাটকটি অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন অলিউল হক রুমি, হায়দার আলী, শফিক খান দিলু, নীলা ইসলামসহ অনেকে।

পার্থ সারথি দাস-এর রচনা এবং মৃত্যুঞ্জয় সরদার উচ্ছ্বাসের পরিচালনায় ঢাকার বিভিন্ন লোকেশনে শুটিং সম্পন্ন হয়েছে ঈদের বিশেষ একক নাটক ‘বাবার পুরস্কার’। এ নাটকে রাশেদ সীমান্তের চরিত্রের নাম রমিজ। রমিজের ৬ বছরের বাচ্চা পরী বাকপ্রতিবন্ধী এবং একটি দুর্ঘটনার ফলে রমিজ আর কোনদিন বাবা হতে পারবে না বলে জানিযয়ে দেয় ডাক্তার। নিম্নবিত্ত রমিজ মেয়ের মুখ থেকে বাবা ডাক শোনার জন্য বিভিন্ন কবিরাজ ফকিরের কাছে দ্বারস্থ হয়।

কিন্তু কোনভাবেই তার আশা পুরন হয় না। শেষমেষ সে জানতে পারে উন্নত চিকিৎসার মাধ্যমে তার মেয়ের মুখে কথা ফুটানো সম্ভব প্রয়োজন ১০ লক্ষ টাকা। ১০ লক্ষ টাকা জোগাড় করার জন্য আপ্রাণ চেষ্টা করে রমিজ। শেষ পর্যন্ত কি রমিজ তা পারে? জানতে চোখ রাখুন বৈশাখী টিভিতে এবারের ঈদের বিশেষ নাটক ‘বাবার পুরস্কার’। নাটকটিতে রাশেদ সীমান্তের বিপরীতে অভিনয় করেছেন শশী। অন্যান্য চরিত্রে মুনতাহা, মাজনুন মিজান, দোলন দে সহ আরো অনেকে।

টিপু আলম মিলনের গল্প এবং আল হাজেনের পরিচালনায় নির্মিত হচ্ছে ঈদের ৭ পর্বের ধারাবাহিক ‘শিয়াালবাড়ি-৩’। নাটকটিতে রাশেদ সীমান্তকে দেখা যাবে আসমান চরিত্রে। এ নাটকটিতে রাশেদ সীমান্ত বিপরীতে অভিনয় করেছেন মৌসুমী হামিদ। অন্যান্যর মধ্যে আরো অভিনয় করেছেন আমিরুল হক চৌধুরী, আরফান আহমেদ, মিলন ভট্টাচার্য, শেলী আহমেদসহ অনেকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ