সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
Uncategorized

গর্ভাবস্থায়ও শনির দশা কাটছে না পরীর!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২

জমজমাট প্রতিবেদক 

প্রেমিক স্বামী রাজের সন্তানের মা হওয়ার জন্যে উন্মুখ হয়ে থাকলেও রাহুর কবল থেকে যেনো পরীর মুক্তি নেই। ঢাকার চলচ্চিত্রের বহুল সমালোচিত – বিতর্কিত ও নিন্দিত এই চিত্রনায়িকা গর্ভাবস্থায়ও নতুন এক মামলার আসামি হলেন। পরীমণির বিরুদ্ধে এই মামলা করেছেন ব্যবসায়ী নাসিরউদ্দিন মাহমুদ। অর্থাৎ তার শনির দশা যেনো কিছুতেই কাটছে না। এছাড়াও এই নায়িকা নাকি আর্থিক সমস্যার কারণে এবারের ঈদে এফডিসিতে কোনো কোরবানি দিচ্ছেন না। অথচ গেলো বছরও পরীমণি ছয়টি গরু কোরবানি দিয়েছিলেন। এবার তার সাতটি গরু কোরবানি দেওয়ার কথা ছিল। অথচ তিনি একটি গরুও কোরবানি দিচ্ছেন না।

জানা গেছে, হত্যাচেষ্টা, মারধর, ভাঙচুর ও ভয়ভীতি দেখানোর অভিযোগে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমনির বিরুদ্ধে আদালতে মামলা করেছেন ব্যবসায়ী ও বোট ক্লাবের সভাপতি নাসিরউদ্দিন মাহমুদ। মামলায় পরীমনির আরও দুই সহযোগীকেও আসামি করা হয়েছে। তারা হলেন ফাতেমা তুজ জান্নাত বনি ও জুনায়েদ বোগদাদী জিমি ওরফে জিম।

বুধবার (৬ জুলাই) ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব হাসানের আদালতে বোট ক্লাবের সভাপতি ব্যবসায়ী নাসিরউদ্দিন মাহমুদ বাদী হয়ে এই মামলা করেন। আদালত ওইদিন বাদীর জবানবন্দি গ্রহণ করেন। শুনানি শেষে আদালত মামলার বিষয়ে আদেশের জন্য আগামী ১৮ জুলাই নির্ধারণ করেছেন।

ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আনোয়ারুল কবীর বাবুল এই মামলার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ