বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন
Uncategorized

সেন্সরের অপেক্ষায় অরুণা বিশ্বাসের ‘অসম্ভব’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১ আগস্ট, ২০২২

রঞ্জু সরকার

বাংলা চলচ্চিত্রের অভিনেত্রী অরুণা বিশ্বাস। প্রথমবারের মতো নির্মাণ করেছেন সরকারী অনুদানের চলচ্চিত্র ‘অসম্ভব’। এরইমধ্যে সিনেমার প্রায় সব কাজ শেষ। আগামী সেপ্টেম্বরে সেন্সরের জন্য জমা দেবেন ছবিটি। যেহেতু তিনি নিজেই সেন্সর বোর্ডের একজন সদস্য, তাই সিনেমার সেন্সরের সময় তিনি উপস্থিত থাকবেন কী না তা নিশ্চিত নন এখনও। আজ চিত্রনায়িকা অরুণা বিশ্বাসের জন্মদিন।

তিনি বলেন, যেহেতু মা, ভাই এবং আমার একমাত্র সন্তান কাছে নেই, তাই জন্মদিন নিয়ে তেমন কোন উচ্ছ্বাস নেই। কেটে যাবে কোন রকম। তবে এই মুহূর্তে সবচেয়ে প্রতীক্ষায় আছি সেন্সরে আমার প্রথম সিনেমা ‘অসম্ভব’ জমা দেয়া নিয়ে। খুব আশাবাদী সিনেমাটি নিয়ে। আমার ভাই মিঠু অনেক কষ্ট করেছে। আমার মা আমাকে অনুপ্রেরণা দিয়েছেন। ঈদেও সিনেমাগুলো দর্শক দেখছেন, এটা খুব ভাল দিক যে দর্শক হলে আসছেন। ‘অসম্ভব’ চলচ্চিত্রে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আবুল হায়াত, জ্যোৎস্না বিশ্বাস, খলিলুর রহমান কাদেরী, শতাব্দী ওয়াদুদ, শাহেদ শরীফ খান, স্বাগতা, সোহানা সাবা, নূরসহ আরও অনেকেই।

তিনি আরও বলেন, মিমের ‘পরাণ’ দেখে আমি তাকে ফোন করে অভিনন্দন জানিয়েছিলাম। আমার কাছে মনে হলো এবারই প্রথম মিম এত ভাল অভিনয় করেছে। আর ‘হাওয়া’ নিয়ে নিজের ফেসবুক ওয়ালে বেশ প্রশংসা বাণী লিখেছিলাম। কিন্তু ‘হাওয়া’র পক্ষ থেকে কারও কোন সাড়া পাইনি সেই পোস্টে। এটা খুব দুঃখজনক। আমরা আসলে মানসিকভাবে গরিব রয়ে গেছি এখনও। উন্নত হতে পারিনি।

অরুণা বিশ্বাসের বাবা অমলেন্দু বিশ্বাস, মা জ্যোৎস্না বিশ্বাস একুশে পদকপ্রাপ্ত দুজন শিল্পী। যেন এটাই তার জীবনের সবচেয়ে বড়প্রাপ্তি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ