বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
Uncategorized

‘পরাণ’ সিনেমার ব্যবসায়িক সফলতার কারণ জানালেন: প্রযোজক অতুল

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২

রঞ্জু সরকার

পরাণ সিনেমার ব্যবসায়িক সফলতার কারণ জানালেন প্রযোজক লাইভ টেকনোলজিসের অন্যতম পরিচালক তামজিদ অতুল। তিনি আজ বিকেল ৪:২০ মিনিটে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরাণ সিনেমা নিয়ে স্ট্যাটাস দেন। স্ট্যাটাসে পুরো টিমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তামজিদ অতুল স্ট্যাটাসে লেখেন, বিদ্যা সাহা মিম, শরীফুল রাজ, নাসিরুদ্দিন খান, ইয়াশ, রাশেদ মামুন অপু দুর্দান্ত ! মিছিল সাহার ক্যামেরার কাজ ও জাহিদ নীরবের সুর – দুর্দান্ত, দুর্দান্ত এবং দুর্দান্ত !

অভিনন্দন পরিচালক রায়হান রাফিকে, আর্টিস্টদের প্রপার ইউটিলাইজেশনের জন্য !

‘পরাণ’ ছবিটা যতটা রায়হান রাফির, ঠিক ততটাই রাজ, মিম, ইয়াশ সহ সকল শিল্পী এবং কলাকুশলীদের। এই কারণেই ছবি সুপারহিট।

ওদেরকে অসংখ্য ধন্যবাদ। তাঁদের সবটুকু উজাড় করে দিয়েছে, আমাদের ‘পরাণ’ ছবিতে, এটা আমাদের সম্পদ। এঁদেরকে সঠিকভাবে মুল্যায়ন করতে পারলে, ইন্ডাস্ট্রি লিড করবে, আমার বিশ্বাস। কোনো আর্টিস্ট নিয়ে সমালোচনার পরিবর্তে, কাজে লাগাতে পারলে, ‘পরাণ’ এর মতো আরও বাম্পার হিট মুভি, এঁরাই দিবে, বাহির থেকে আর্টিস্ট ধার করতে হবে না।

ডে বাই ডে , ‘পরাণ’ এর সেল আরো বাড়ছে এবং এই ক্রম ধারাবাহিক সফলতায়, আমরা ইনসপায়ার্ড। প্রত্যেক বছর, লাইভ টেকনোলজিস এর ২ টা মুভি, থিয়েটারে রিলিজ দিবে। আমাদের মনে হচ্ছে, মিনিমাম আরো ৮ সপ্তাহ, এইভাবে ছবি টা চলবে।

সব বয়সের মানুষ, সিনেমাটা এনজয় করছে। উপচে পড়া দর্শকেরা এখনও প্রমান করেন, আমাদের মিম-রাজ-ইয়াশ দের এবং আমাদের দেশি গল্পই প্রচন্ড পছন্দ করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ