মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
Uncategorized

জন্মদিনে পূজার স্বঘোষিত প্রেমিক প্রযোজক প্রকাশ্যে

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২০ আগস্ট, ২০২২

জমজমাট প্রতিবেদক

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের সঙ্গে সম্পর্কের অবনতির পর ইচড়ে পাকা খ্যাত চিত্রনায়িকা পূজা চেরি আমেরিকা প্রবাসী এক চিত্র প্রযোজকের সঙ্গে গোপনে প্রেম করছেন বলে গুঞ্জন উঠেছিল। যদিও ওই সময়ে এই চিত্রনায়িকার সঙ্গে সুপারস্টার শাকিব খানকে ঘিরেই প্রেমের গুঞ্জন বেশি ডাল পালা মিলেছিল। তখন শাকিব – পূজা গলুই ছবিতে জুটিবদ্ধ হয়ে অভিনয় করছিলেন। এরপর হঠাৎ করেই আমেরিকার মিয়ামি প্রবাসী চিত্র প্রযোজক ও ব্যবসায়ী মোহাম্মদ মিজানুর রহমান মিজানকে ঘিরে পূজার প্রেম ভালোবাসার গন্ধ বেরুতে থাকে। এক্ষেত্রে পূজা এবং মিজানের ঘনিষ্ঠ কয়েকটি সূত্র থেকে জানা গেছে, তাদের গোপন সম্পর্কের বিষয়টা নাকি আদতে একতরফা।

পিতৃ বয়সী এই ব্যক্তির সঙ্গে প্রেমের বিষয়ে পূজার দিক থেকে কোনো আভাস পাওয়া যায়নি। এক্ষেত্রে আমেরিকা প্রবাসী মিজান তার দু – চারজন ঘনিষ্ঠ লোক দিয়ে প্রচারের চেষ্টা করছেন যে, পূজা তাকে ভালোবাসেন। ২০ আগস্ট পূজা চেরির জন্মদিনে এক ফেসবুক পোস্টে পূজার প্রতি প্রেম – ভালোবাসার অনুরাগ প্রকাশ করে প্রকাশ্যে এলেন পূজার স্বঘোষিত প্রেমিক মিজান।

ইতিপূর্বেও বিভিন্ন সময় ‘নায়ক’ ছবির প্রযোজক মোহাম্মদ মিজানুর রহমান মিজান পূজাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দিয়েছেন। সেসব পোস্টে পূজার প্রশংসায় পঞ্চমুখ থাকতে দেখা গেছে মিজানকে।

আজ (২০ আগস্ট) পূজার জন্মদিনের প্রথম প্রহরেই ফেসবুকে নায়িকাকে নিয়ে দীর্ঘ এক স্ট্যাটাস দিয়েছেন প্রযোজক মোহাম্মাদ মিজানুর রহমান মিজান। তার সেই স্ট্যাটাস ঘিরে নানান গুঞ্জন চাউর হয়েছে। সবাই বলাবলি করছেন – এই পোস্টের মাধ্যমে মিজান তার কন্যাসম পূজার প্রতি নিজের একতরফা এবং অসম ভালোবাসার কথা প্রকাশ করলেন। পাঠকদের জন্য আলোচিত সেই স্ট্যাটাসটি তুলে ধরা হলো।

প্রিয় পূজারি,
ভালোবাসা নিও।
শ্রাবণের দিন শেষ হয়েছে ক্ষণকাল আগে। তবুও বৃষ্টিভেজা কদমফুলের স্নিগ্ধতায় ভরে আছে প্রকৃতি। সময়ের আবর্তে বৃষ্টির ফোঁটাগুলো ধীরে ধীরে কুয়াশায় পরিণত হবে। হয়ে যাবে আরও কোমল। ঠিক তোমার মতো, মায়াময়। তোমার নিষ্পাপ চোখের ঘোর লাগা চাহনি যে কারও মনমন্দিরে দোলা দেবে, এটা নিশ্চিত! মনে হবে, আহা! যদি জনম জনম তোমার ওই মায়াবী চোখে চোখ রেখেই কাটানো যেত!

মায়াবীনি, জানো কী –
আজ রাতের আকাশে পূর্ণিমার চাঁদ হাসছে, তারারা সব ঝিকিমিকি আলো দিচ্ছে। নদীর ঢেউ কলকলিয়ে বলছে, ‘তার বুকে তোমার নুপুর পরা পা ধরে রাখার সৌভাগ্য যেন হাজার বার পায়!’

আজ ঘাসের ডগার যে শিশির বিন্দুগুলো সূর্যের আলোয় স্নান করছে, তাও তোমার জন্য। রোজ যে রক্তিম কৃষ্ণচূড়া ফোটে, তাও তোমার মতোই উজ্জ্বল।

আজ মেঘের ফাঁকে রুপালি চাঁদ উঁকি দিয়ে বলছে, ‘রাজ্যের যত আলো সবই তোমার জন্য! কারণ, এই দিনে তুমি পৃথিবী আলোকিত করেছ!’

তাই আমিও গানের ভাষায় বলছি,

‘আমার পূজার ফুল, ভালোবাসা হয়ে গেছে
তুমি যেন ভুল বুঝো না!
আমি মালা গেঁথে রেখেছি পরাব তোমায়
তুমি যেন ছিঁড়ে ফেলো না।’

শুভ জন্মদিন প্রিয় পূজারি।
ভালো থেকো, সবসময়, আজীবন।

জানা যায়, দীর্ঘ এই স্ট্যাটাসটি ফেসবুকে পূজাকে ট্যাগ করেছেন মিজান।

খোঁজ নিয়ে জানা গেছে, মেয়ের বয়সী চিত্রনায়িকা পূজা চেরিকে নিয়ে এমন প্রেমের চিঠি নিয়ে পূজা নিজেও বিব্রত। বাবার বয়সী মিজানের এমন পোস্ট নিয়ে যদিও এখন পর্যন্ত পূজা এমন কোনো প্রতিক্রিয়া দেখাননি যে, যাতে মিজানের প্রতি তার প্রেম ফুটে ওঠে। জানা গেছে, পূজা আব্দুল আজিজের কাছ থেকে বিতাড়িত হওয়ার পর শাকিবের সঙ্গেই গোপন সম্পর্ক নাকি বজায় রেখেছেন, এখনও তিনি নিজ থেকেই শাকিবের সঙ্গে যোগাযোগ রাখছেন।

যাই হোক, জানা গেছে, আমেরিকা প্রবাসী মিজানের সঙ্গে পূজা চেরির যোগাযোগ করিয়ে দিয়েছেন ঢালিউডের এক যুগল পরিচালক, যাদের একটি ছবিতে পূজা চেরি অভিনয় করেছেন। যদিও ওই ছবি থেকে পূজার বর্তমান আত্মস্বীকৃত প্রেমিক মিজান পূজাকে বাদ দিয়ে অন্য নায়িকা নিতে বলেছিলেন। মিজান তখন চেয়েছিলেন, তার প্রথম ছবি নায়ক এর নায়িকা অধরা খান ও শাকিব খানকে নিয়ে একটি ছবি করার। এটি প্রায় তিন বছর ধরে ওই প্রযোজক বলে আসলেও এখন পর্যন্ত তিনি কোনো কিছু চূড়ান্ত করেননি।

কিছুদিন আগেও তিনি অধরা খানের সঙ্গে যোগাযোগ করেছিলেন, কিন্তু মিজান অনেক দিন ধরে ছবিটি নির্মাণের কথা বললেও প্রয়োজনীয় কোনো উদ্যোগ না নেয়ায় তিনি মিজানকে জানিয়ে দিয়েছেন – ওই ছবিতে তিনি অভিনয় করবেন না। এখন শোনা যাচ্ছে, শাকিব খান আর পূজা চেরিকে নিয়ে ওই ছবিটি করতে চাচ্ছেন মিজান। যদিও এখন পর্যন্ত তিনি কোনো ঘোষণা দেননি। আর সত্যি সত্যিই এই ছবি কিনা সেই নিশ্চয়তাও নেই। কারণ, পূজার প্রতি তার ভালোবাসার বিষয়টি নাকি তার স্ত্রীর কান পর্যন্তও চলে গেছে। তাই তিনি সাংসারিক অশান্তিতে আছেন এই বিষয় নিয়ে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ