সোমবার, ২২ জুলাই ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
Uncategorized

শাকিবের টাকা-আত্মসাতের অভিযোগে ভুয়া খবর

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ৩১ আগস্ট, ২০২২

রঞ্জু সরকার

(১৭ আগস্ট) দীর্ঘ নয় মাস যুক্তরাষ্ট্রে অবস্থান শেষে দেশে ফিরেছেন চিত্রনায়ক শাকিব খান। বিমানবন্দরে তাকে স্বাগত জানাতে সারা দেশ থেকে ভক্তরা হাজির হন। তাদের ভালোবাসায় সিক্ত কিং খান।

এদিন দুপুর আড়াইটার দিকে এয়ারপোর্ট থেকে গুলশানের বাসায় যান শাকিব খান। সেখানে গণমাধ্যমকে তিনি জানান, ‘আমেরিকায় শেষ এক সপ্তাহ মোটেও শেষ হচ্ছিল না। সেই সাত দিন আমার কাছে ৭ বছরের মতো মনে হয়েছে। ঢাকায় পা রাখার জন্য মনটা ছটফট করছিল।

তবে এদিকে ঘটে গেছে ভিন্ন কাণ্ড। মঙ্গলবার (৩০ আগস্ট) সকালে ফেসবুকে বাংলাদেশের সুপারস্টার শাকিব খানকে নিয়ে বাগবিতণ্ডায় জড়ান কলকাতার দুই প্রযোজক ও অভিনেতা রানা সরকার ও জয়জিৎ বন্দ্যোপাধ্যায়। যা নিয়ে তোলপাড় শুরু হয় টালিউড পাড়ায়।

এক পর্যায়ে সেই কথপোকথনের স্ক্রিনশট সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে দেন। শুধু তাই নয়, রানা সরকার ক্যাপশনে লেখেন, আর পারল না মিথ্যেগুলো সামলাতে, আমাকে ব্লক করে দিলো জয়জিৎ ব্যানার্জী, আমি চ্যালেঞ্জ করলাম পালিয়ে গেল। ওনার পরিবারের লোক বাংলাদেশের নায়ক শাকিব খানের ৩০ লাখ টাকা আত্মসাৎ করে পালিয়ে যাচ্ছেন, কেউ শাকিব খানকে জিজ্ঞেস করুন জানতে পারবেন। তারপরও বড় বড় কথা, আজব লোক। স্ক্রিনশটগুলো থাকল আইনি ব্যবস্থা নেওয়ার জন্য। এইসব মিথ্যাবাদী অভিনেতা নিয়ে আমাদের জগৎ, কী করে বাংলা সিনেমার ভালো হবে?

তবে এ বিষয়ে বাংলাদেশের গণমাধ্যম থেকে প্রশ্ন করলে, রানা সরকার এ প্রসঙ্গে বলেন, এ ঘটনা তো অনেক আগের। চার-পাঁচ বছর আগের। শাকিব খান যখন কলকাতায় নিয়মিত কাজ করছিলেন। এটা আমাদের এখানকার সবাই জানে, প্রমাণের তো কিছু নেই। ও রকম প্রমাণ তো দেখানো সম্ভব নয়। এখন কেউ যদি অস্বীকার করে, তা তো কিছু করার নেই।

কিন্তু শাকিব খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি গণমাধ্যমে বলেন, ‘একেবারে ভুয়া খবর এটা। কলকাতার রানা সরকার ও জয়জিৎ ব্যানার্জি নামের কারও সঙ্গে কোনো পরিচয় নেই আমার। আমি যখন ভারতে কাজ করেছি, তখন অনেকের সঙ্গে পরিচয় হয়েছে, কিন্তু এই নামের কারও কথা এখন মনে করতে পারছি না। সেখানে অর্থনৈতিক লেনদেন করার তো কোনো প্রশ্নই আসে না। পুরো বিষয় শুনে যা মনে হচ্ছে, এটা তাদের ব্যক্তিগত কোনো দ্বন্দ্ব হবে। আমার নামটা জড়ালে হয়তো খবরে আসা যাবে, তাই এমনটা করেছেন তারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ