বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
Uncategorized

হৃদিতা ব্যর্থ, পূজার ক্যারিয়ার সংকটময়

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৮ অক্টোবর, ২০২২

জমজমাট প্রতিবেদক

যে প্রযোজনা সংস্থার মাধ্যমে শিশুশিল্পী থেকে পূজা চেরির নায়িকা হওয়া, সেই স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার বিরুদ্ধে আঙুল তুললেন পূজা চেরির মা ঝর্না রায়। সাম্প্রতিক দেশীয় চলচ্চিত্র অঙ্গনে আলোচিত – সমালোচিত ও নিন্দিত হচ্ছে চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা বুবলীর প্রেম ভালোবাসা বিয়ে আর সন্তান সংক্রান্ত ঘটনা। সেই ঘটনার রেষে শাকিব খানের সঙ্গে জড়িয়ে গেছে পূজা চেরির নামও। জোর গুঞ্জন উঠেছে – শাকিবের সঙ্গে পূজারও রয়েছে গোপন বিশেষ সম্পর্ক। জানা গেছে, মূলত এই কারণেই নাকি মানসিকভাবে ভেঙে পড়েছেন ইচড়েপাকা খ্যাত এই নায়িকার সারারাত কান্নার কথা গণমাধ্যমকর্মীদের জানিয়েছেন তার মা ঝর্ণা রায়। এদিকে সরকারি অনুদানে নির্মিত হৃদিতা ছবির মুক্তির দিনে সিনেমা হল পরিদর্শনে গিয়েও দর্শক টানতে ব্যর্থ হলেন পূজা চেরি। ছবিটি নাকি প্রায় ফাঁকা সিনেমা হলে প্রদর্শন চলছে বলে জানা গেছে।

জানা যায়, শাকিব খানের সঙ্গে এক বছরের বেশি সময় ধরে গোপন প্রেমের বিষয়টি নিয়ে নায়িকা পূজা চেরির বদলে গণমাধ্যমকর্মীদের কাছে মুখ খুলেছেন তার মা ঝর্না রায়। তিনি এই বিষয়ে বলেন, শাকিবের সঙ্গে প্রেমের খবর পুরোপুরি গুজব। অনেকে সত্যটা না জেনেই এই বিষয়ে গুজব ছড়িয়ে যাচ্ছে। পূজা এখনও ছোট একটা মেয়ে। প্রেমের খবরে সে পুরোপুরি ভেঙে পড়েছে। রাতভর কান্না করছে। মা হিসেবে এই কষ্ট আমি মেনে নিতে পারি না। সত্য ঘটনা না জেনে এ ধরনের খবর রটানো কতটা যৌক্তিক সেটাই এখন আমার প্রশ্ন ?

নায়িকা মেয়ের কথিত ও স্বঘোষিত প্রবাসী প্রেমিকের কল্যাণে আমেরিকা যাওয়ার ভিসা পাওয়া ঝর্না রায় আরও বলেন, আমরা পূজাকে মানসিকভাবে সাহস জুগিয়ে যাচ্ছি। তাকে বোঝানোর চেষ্টা করছি। পূজা তবুও কান্না করছে। তাকে বোঝানো যাচ্ছে না। সে যখন একটি প্রযোজনা হাউসে (জাজ মাল্টিমিডিয়া) চুক্তিবদ্ধ ছিল, তখন কিন্তু তাকে নিয়ে এমন গুঞ্জন শোনা যায়নি। যখনই ওই হাউস থেকে বেরিয়ে শাকিবের সঙ্গে ‘গলুই’ ছবিতে করেছে, তখন থেকেই তাকে নিয়ে নানা গুজবের ডালপালা মেলছে। আমি সবাইকে বলবো, সত্যটা না জেনে এমন আলোচনা থেকে বিরত থাকুন।

শুধু শাকিব খানের সঙ্গে গোপন প্রেম ও বিশেষ সম্পর্ক স্থাপনের কারণেই নয়, কিছুদিন আগে ‘হৃদিতা’ ছবির প্রচারে অংশ না নেওয়ারও অভিযোগ উঠেছিল পূজা চেরির বিরুদ্ধে। ওই সময় শোনা যায়, প্রবাসী একজন চলচ্চিত্র প্রযোজক ও হালে পূজার স্বঘোষিত প্রেমিকই হিসেবে স্বীকৃতি পাওয়া মধ্যবয়স্ক এক ব্যক্তির পরামর্শে পূজা হৃদিতা ছবির প্রচারণায় অংশ নেননি।

তবে এই প্রসঙ্গে সাম্প্রতিক সময়ের বহুল বিতর্কিত ও নিন্দিত চিত্রনায়িকা পূজা চেরি বলেন, ‌‌‌অভিনেত্রী হিসেবে সর্বোচ্চ ভালো করার চেষ্টা করেছি। দর্শকরা যখন পর্দায় হৃদিতাকে দেখবেন, তখন তারা বলবেন যে হৃদিতা চরিত্র পারফেক্ট ছিল।

উল্লেখ্য আনিসুল হকের একটি উপন্যাস সরকারি অনুদানে হৃদিতা ছবিটি নির্মাণ করেছেন ইস্পাহানী আরিফ জাহান। যেখানে পূজার বিপরীতে অভিনয় করেছেন এ বি এম সুমন নামের অখ্যাত এক নায়ক। ৭ অক্টোবর (শুক্রবার) সারা দেশের ২১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি। নির্মাতা গোষ্ঠীর ধারণা ছিল – ছবিটি বিপুল সংখ্যক সিনেমা হলে মুক্তি পাবে। কিন্তু ছবির ট্রেলারে নায়িকা পূজা চেরির নগ্ন দৃশ্য এবং এই নায়িকার সাম্প্রতিক স্ক্যান্ডাল এর কারণে দর্শক এবং সিনেমা হল মালিকদের মাঝে ছবিটি নিয়ে তেমন আগ্রহ তৈরি না হওয়ায় অল্প সংখ্যক সিনেমা হলে ছবিটি মুক্তি পেয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও ছবিটি দর্শকদের মাঝে সাড়া ফেলতে চরম ভাবে ব্যর্থ হয়েছে। এর ফলে পূজা চেরির আগামী ছবিগুলো ব্যবসায়িক ভাবে হুমকির মুখে পড়ে গেলো, তেমনি তার ক্যারিয়ারও সংকটময় হয়ে উঠলো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ