রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন

১৫ বছরের বড় রাজেশ খান্নাকে বিয়ে, ১৭ বছরে মা হন!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ মে, ২০২৪

জমজমাট ডেস্ক

বর্তমান সময়ে বলিউডের অধিকাংশ নায়িকাই সঠিক সময়েই বিয়ে করে সংসারী হচ্ছেন। তবে একটা সময় ছিল, যখন সংসার -স ন্তান থাকা মানেই পেশাগত কাজের সুযোগ পেতেন না একজন নায়িকা। যে কারণে অল্প বয়সে বিয়ের কথা চিন্তাও করতেন না তখনকার অভিনেত্রীরা। তবে এদের মাঝে ব্যতিক্রম ছিলেন ডিম্পল কাপাডিয়া। বলিউডের জনপ্রিয় নায়িকা তিনি। মাত্র ১৬ বছর বয়সে বিয়ে করে ১৭ বছরেই সন্তানের মা হন তিনি। শুধু তাই নয়, ব্যক্তিজীবনে ডিম্পল বিয়ে করেছিলেন নিজের চেয়ে ১৫ বছরের বড় অভিনেতা রাজেশ খান্নাকে।

ভারতীয় গণমাধ্যম থেকে জানা যায়, বাবার পথ ধরে মাত্র ১৪ বছর বয়সেই বলিউডে পা রাখেন ডিম্পল। পরিচালক রাজ কাপুর তাকে নিজের ছবিতে অভিষেক করেন ৷ ১৯৭৩ সালে ববি ছবিতে ঋষি কাপুরের বিপরীতে অভিনয় করেন এই অভিনেত্রী। প্রথম ছবিতেই জনপ্রিয়তার শিখরে ওঠেন ডিম্পল ৷ ১৯৭৩ সালে ববি মুক্তির কিছুদিন আগে, ডিম্পল তার থেকে ১৫ বছরের বড় অভিনেতা রাজেশ খান্নাকে বিয়ে করেন এবং অভিনয় ছেড়ে দেন।

ডিম্পল কাপাডিয়া যখন বিয়ে করেন, তখন তার বয়স ছিল মাত্র ১৬ বছর ৷ এরপর ১৭ বছর বয়সেই গর্ভবতী হন এই অভিনেত্রী। ওই সময়ে প্রথম কন্যা সন্তান টুইঙ্কেল খান্নার জন্ম হয়। এরপর দ্বিতীয় সন্তান রিঙ্কির জন্ম হয়। বিয়ের পর ডিম্পল ছিলেন খুবই খুশি ৷ বলিউডকে বিদায় জানাতে তার একদমই কষ্ট হয়নি ৷ কারণ সুপারস্টার রাজেশ খান্নার জন্য প্রেমে পাগল ছিলেন এই অভিনেত্রী। ফলে বিয়ে করে সুখে সংসার করাই ছিল তার উদ্দেশ্য ৷ তবে এই নায়কের সঙ্গে তার সংসার দীর্ঘস্থায়ী হয়নি। বিয়ের ৯ বছরের মাথায় আলাদা হয়ে যান এই জুটি। যদিও সন্তানদের কথা ভেবে তারা বিবাহবিচ্ছেদ করেননি ৷

১৯৮৪ সালে রাজেশ খান্নার সঙ্গে বিচ্ছেদের পর আবারও ছবিতে ফিরে আসেন ডিম্পল ৷ এক বছর পর মুক্তি পাওয়া সাগর ছবি দিয়ে কামব্যাক করেন তিনি। এরপর আবারও শুরু হয় বলিউডের ইনিংস। একের পর এক ছবিতে অভিনয় করে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন এই তারকা। ডিম্পলের বড় মেয়ে টুইঙ্কেল খান্নাও বলিউডের প্রথম সারির একজন অভিনেত্রী। ব্যক্তিজীবনে অক্ষয় কুমারকে বিয়ে করেছেন তিনি। সে হিসেবে অক্ষয়ের শ্বাশুড়ি হন ডিম্পল কাপাডিয়া।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ