শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন
Uncategorized

বুবলীকে ছেড়ে পূজার প্রেমে হাবুডুবু খাচ্ছেন শাকিব খান?

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ৯ অক্টোবর, ২০২২

জমজমাট প্রতিবেদক

বাংলা চলচ্চিত্রের শাকিব খানের ব্যক্তিগত জীবন নিয়ে ফের তোলপাড় ঢাকাই সিনেপাড়া। ঢালিউড কিং ফের একবার গোপনে বিয়ে করে স্ত্রী ও সন্তানের পরিচয় গোপন করে রেখেছিলেন। শাকিবের ছেলে জয়ের জন্মদিনে নিজের বেবি বাম্পের ছবি ফাঁস করেছিলেন চিত্রনায়িকা বুবলী।

পরে যৌথ বিবৃতি দিয়ে শাকিব ও বুবলী জানান, ২০২০ সালের মার্চ মাসে শাকিবের সন্তানের মা হয়েছেন তিনি। ২০১৮ সালেই গোপনে বিয়ে করেছিলেন দুজনে। শাকিব-বুবলীর বিয়ে, সন্তান নিয়ে এত চর্চার মাঝেই ফের তুঙ্গে শাকিবের নতুন প্রেমের গুঞ্জন।

‘গলুই’ সিনেমার নায়িকা পূজা চেরির সঙ্গে নাকি ঘনিষ্ঠতা বেড়েছে শাকিবের। এক নারীতে বেশিদিন মন টেকে না ‘ঢালিউড কিং’-এর, এই গুঞ্জন নতুন নয়। এমনও কানাঘুষো শোনা যাচ্ছে পূজার সঙ্গে শাকিবের প্রেম কাহিনির চাউর হতেই নাকি বুবলী আর অপেক্ষা করেননি, নিজের সন্তানকে সামনে নিয়ে আসেন। যদিও এখনো এর সত্যতা মেলেনি।

তবে শাকিব-বুবলী ইস্যুতে বারবার পূজার নাম চলে আসলেও নায়িকা এ ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন। শাকিবের সঙ্গে প্রেমের কথা সত্য কিনা এমন প্রশ্নে হাসি দিয়ে পূজা চেরি বলেন, আমাকে এখন প্রেক্ষাগৃহ ভিজিটে যেতে হবে। এটা নিয়ে এখন কিছু বলতে চাচ্ছি না। নো কমেন্টস।

পূজা বলেন, এত কথা বলতে গেলে আমি বিব্রতকর অবস্থায় পড়ে যাব। এখন যেহেতু সিনেমা নিয়ে আছি, আমি সিনেমা নিয়েই কথা বলব। এখন পর্যন্ত আমি খুবই পজিটিভ ভাবনায় আছি। কারণ, যারা আমার ফ্যান-ফলোয়াড় আছেন, যারা আমার শুভাকাঙ্ক্ষী, যারা আমাকে পছন্দ করেন, তারা পজিটিভ। আর যারা আমাকে পছন্দ করেন না, তারা স্কিপ করতে পারেন।

এ বিষয়টি খোলাসা না করলে গুঞ্জন আরও বাড়বে- এমন কথায় পূজা বলেন, একটা ভালো সময় বের করে আমি এ ব্যাপারটা পরিষ্কার করব।

শাকিব খানের সঙ্গে প্রেমের প্রসঙ্গ এড়িয়ে যাওয়াটাও ভালো চোখে দেখছেন না নেটিজেনরা। অনেকেই বলছেন, কেন পূজা চেরি বিষয়টা এড়িয়ে যাচ্ছে সেটাই বড় প্রশ্ন। যদি তাদের মধ্যে কিছু না থাকে তাহলে তো এ নায়িকার তা সরাসরি জবাব দিয়ে দেয়া উচিৎ ছিল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ