বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন
Uncategorized

পরীর সুখের সংসারে দু:খের আগুন!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১৫ অক্টোবর, ২০২২

জমজমাট প্রতিবেদক

বাংলা চলচ্চিত্রের অন্যতম আলোচিত ও সমালোচিত নায়িকা পরীমণি। সিনেমার পাশাপাশি প্রেম, বিয়ে সহ নানা কান্ডে বেশ আলোচিত-সমালোচিত হয়েছেন এই নায়িকা।

ক্যারিয়ার শুরু কিছুদিন পরেই ২০১৬ সালের শুরুর দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় পরীমনির বিয়ের খবর। এমনকি বিয়ের ছবি, কাবিননামা ও তালাকনামার ছবিও প্রকাশ পায় ফেসবুকে। ২০১৬ সালের ৩১ জানুয়ারি সকালে একটি ফেসবুক আইডি থেকে কিছু ছবি শেয়ার দিয়ে দাবি করা হয়, পরীমনি ইসমাইল নামের একজনের স্ত্রী।

কিছুদিন পরেই ফেসবুকে পাওয়া যায় সৌরভ কবীর নামের আরও একজনের সঙ্গে তার বিয়ের কাবিননামা এবং কিছু ঘনিষ্ঠ ছবি। ছবিতে অভিষেক হওয়ার ঠিক আগের দুই বছর অর্থাৎ নাটকে অভিনয় করার সময় সেতু নামের এক ফটোগ্রাফারের সঙ্গে তার বিয়ে হয়েছিল। তারা দুই বছর সংসারও করেছিলেন।

২০১৭ সালে তামিম হাসান নামের সাংবাদিকের সঙ্গে তার প্রেমের সম্পর্কের কথা জানা যায়। বাগদানও হয়েছিল। তামিমকে নিয়ে প্রকাশ্যে বিভিন্ন দেশে ঘুরতেও গিয়েছেন পরী। দুই বছর প্রেমের পর ২০১৯ সালে তাদের মধ্যে বিচ্ছেদ হয়। সর্বশেষ অল কমিউনিটি ক্লাবে ভাঙচুরের ঘটনার দিনও তার সঙ্গে তামিমের উপস্থিতি দেখা গেছে।

এরপর ২০২০ সালের ৯ মার্চ রাতে অভিনেত্রী ও পরিচালক হৃদি হকের অফিসে কাজি ডেকে তার সহকারী কামরুজ্জামান রনিকে মাত্র তিন টাকা দেনমোহরে বিয়ে করেন চিত্রনায়িকা পরীমনি। কিন্তু সে বিয়েও ৫ মাসের মাথায় ভেঙে যায়।

এরপর মাদককান্ডে জড়ানোর পর সেই বোট ক্লাব মামলার তদন্ত করতে গিয়ে চিত্রনায়িকা পরীমনির সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়েন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) গুলশান বিভাগের এডিসি গোলাম সাকলায়েন। নিয়মিত কথা বলতে বলতে গোলাম সাকলায়েনের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় তার। এরপর তারা নিয়মিত গাড়ি নিয়ে ঘুরতে যেতেন। এমনকি সাকলায়েন তার বাসায় নিয়মিত যাতায়াত করতেন। মাঝে তাঁদের একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা নিয়ে বেশ আলোচনা হয়।

সবকিছু ঠিকঠাক যাচ্ছিলো পরী-সাকলায়েন। কিন্তু হুট করেই পরীমনি ‘গুনিন’ সিনেমা করতে গেলে তাঁদের দূরত্ব বেড়ে যায়। আর সেই সময় ভিলেনের মত তাঁদের সম্পর্কের মাঝে আগমন হয় শরিফুল রাজের। ‘গুনিন’ ছবির শুটিং করতে গিয়ে বেশ সখ্যতা হয় পরীমণি ও শরিফুল রাজের মাঝে। সেখান থেকেই শুরু হয় তাঁদের প্রেম। বিদায় ঘণ্টা বাজে সাকলায়েনর।

অবশেষে চলতি বছরের (২২ জানুয়ারি) শরীফুল রাজের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন পরীমনি। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘরোয়া আয়োজনে তাদের বিবাহ সম্পন্ন হয়। যদিও বিয়ের আগেই তাঁরা তাদের সন্তানের খবর দিয়েছিলেন। তাঁদের ভালোবাসার ফসল পুত্রসন্তান পৃথিবীতে আসে (১০ আগস্ট)। সন্তানকে নিয়ে তাঁদের বেশ সুন্দর সময় যাচ্ছে তাঁদের। সেই আনন্দঘন মুহূর্তের অনেক ছবিই পরীমনি তাঁর ফেসবুকে শেয়ার দেন।

এদিকে কিছুদিন পর মুক্তি পেতে যাচ্ছে রাজের ‘দামাল’ ছবিটি। এখন বেশ প্রচারণায় ব্যস্ত সময় যাচ্ছে তাঁর। ছবিতে আরও অভিনয় করেছেন সিয়াম ও মিম। সম্প্রতি হুট করেই নায়ক সিয়ামকে ‘ব্যতিক্রম’ হিসেবে সার্টিফিকেট দিলেন নায়িকা পরীমনি। পাশাপাশি কারও প্রতি প্রকাশ করলেন একরাশ অভিমান-অভিযোগ। এই নায়িকা তাঁর ফেসবুকে লিখেন, সিয়ামকে সিনেমার বাইরে কোনো নায়িকার হাত ধরে চটকা-চটকি করতে দেখি নাই কোনোদিন। তার এই ব্যাপারটা আমার হেব্বি লাগে।

পরীমনির এমন স্ট্যাটাস ঘিরে তৈরি হয়েছে নানা কৌতূহল। হঠাৎ করে এমন স্ট্যাটাস কেন দেবেন পরী? নায়ক সিয়ামের চারিত্রিক বৈশিষ্ট্য তুলে ধরে খোঁচা দিলেন স্বামী শরিফুল রাজকে? তাহলে কী নিজের স্বামীকে অন্য নায়িকার সাথে ঘনিষ্ঠভাবে মিশতে দিতে চান না পরীমনি? যদিও প্রেমের তাঁদের প্রেমের শুরুর দিকে রাজের প্রাক্তন প্রেমিকার সঙ্গে তাঁকে কথা বলতে দেখে শুটিং সেটে বেশ হাঙ্গামাও করেছিলেন পরীমনি।তাদের সংসারে সুখের ঘরে দু:খের আগুন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ