মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
Uncategorized

কাজ করি মানুষের মুখে হাসি ফোটানোর জন্য: শাকিব খান

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০

ঢালিউড সুপারস্টার শাকিব খান। দীর্ঘ বিরতি ভেঙে বৃহস্পতিবার নতুন ছবির শুটিং শুরু করেছেন। অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ ছবির মাধ্যমে দীর্ঘ ছয় মাস পর শুটিংয়ে ফিরলেন এ চিত্রতারকা।

শুটিংয়ে অংশ নিয়ে শাকিব খান বলেন, আমি সবসময়ই কাজ করি দেশের সাধারণ মানুষদের মুখে হাসি ফোটানোর জন্য। চেষ্টা করি বাংলাদেশের চলচ্চিত্রকে বিশ্ব দরবারে পৌঁছে দেয়ার জন্য। শত প্রতিকূলতার পরেও আমার এই প্রচেষ্টা থেমে নেই। এরমধ্যে বৈশ্বিক করোনার কারণে আজ আমার ইন্ডাস্ট্রি ও দেশের সাধারণ মানুষ ভালো নেই। খাদ্য, বস্ত্র, বাসস্থান, চিকিৎসা, শিক্ষার পাশাপাশি দৈনন্দিন জীবনে বিনোদন সংস্কৃতিও ওতোপ্রোতভাবে জড়িত। এছাড়া এ মাধ্যম অনেকের জীবিকা নির্বাহের একমাত্র উৎস। মানুষগুলো এমন দুঃসময়েও ভালোবাসার টানে পড়ে আছেন এই ইন্ডাস্ট্রিতে। আমি তাদের জন্যও কাজ করে যাচ্ছি। আমার এই প্রচেষ্টা সবসময় অব্যাহত থাকবে।

তিনি বলেন, আমার কাজ বিনোদন দেওয়া। যেহেতু আমি এ মাধ্যমের প্রতিনিধি তাই আমার কাজের মাধ্যমে করোনা জর্জরিত সাধারণ মানুষদের মনে একটু হলেও যদি আনন্দ দিতে পারি, আমার ইন্ডাস্ট্রির মানুষের উপাজর্নের পথ সচল করতে পারি; এটাই হবে আমার বড় স্বার্থকতা। আমি সবসময় ভালো কাজের প্রতিনিধি হতে চেয়েছি। শুরু থেকে সেই চেষ্টা করে আসছি, আগামীতেও করবো ইনশাআল্লাহ। এই সংকটকালে বৃহস্পতিবার থেকে ‘নবাব এলএলবি’ নামে নতুন সিনেমার শুটিং শুরু করেছি। আমাকে যারা শাকিব খান বানিয়েছেন দেশ বিদেশের সেই কোটি মানুষদের দোয়া ও ভালোবাসা সঙ্গে নিয়ে সামনে আগানোর চেষ্টায় থাকলাম। সবার জন্য ভালোবাসা।

গত মাসের ৩০ তারিখ ‘নবাব এলএল.বি’ ছবির শুটিং শুরু হয়। এতে শাকিবের নায়িকা মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। ৮ সেপ্টেম্বর যোগ দেন মাহিয়া মাহি। বৃহস্পতিবার শুটিংয়ে যুক্ত হলেন শাকিব খান। সেলেব্রিটি প্রোডাকশন প্রযোজিত ‘নবাব এলএল.বি’তে শাকিব খান ও মাহি আইনজীবীর চরিত্রে অভিনয় করছেন। স্পর্শিয়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ