মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

যে কারণে এবার ভোট দিলেন না চিত্রনায়িকা মুনমুন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪

জমজমাট প্রতিবেদক

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা মুনমুন। এখন আর চলচ্চিত্রে তাকে খুব একটা দেখা যায় না। নির্বাচন ও চলচ্চিত্রসংশ্লিষ্ট বিভিন্ন আয়োজনে মাঝেমধ্যে তাকে দেখা যায়। শিল্পী সমিতির গত নির্বাচনে প্রার্থী না হয়েও বেশ আলোচনায় ছিলেন তিনি।

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের দিন সাধারণ সম্পাদক পদে বিজয়ী জায়েদ খানের সঙ্গে চিত্রনায়িকা মুনমুনের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। অভিযোগ ওঠে, ওই সময় জায়েদ খানের কাছ থেকে টাকা নিয়ে হাতে থাকা ভ্যানিটি ব্যাগে রেখেছেন মুনমুন।

সে সময় এ নিয়ে কম চর্চা হয়নি। নির্বাচনের দিন জায়েদ খানের সঙ্গে কুশল বিনিময়ের সময় ভ্যানিটি ব্যাগের মধ্যে টাকা নয়, নিজের ব্যবহৃত কালো মাস্কটি রেখেছিলেন তিনি। নিপুণের আনীত মিথ্যাচার নিয়ে একাধিকবার কথা বলেন ‘শত্রু সাবধান’ সিনেমার এই নায়িকা। তাতেও রেহাই পাননি। বিভিন্ন সময় এ নিয়ে তাকে প্রশ্নের মুখোমুখি হতে হয়।

তাই ক্ষোভ আর অভিমানে এবার আর শিল্পী সমিতির নির্বাচনে ভোট দেননি মুনমুন। তিনি বলেন, ‘আমি যে লজ্জা পেয়েছিলাম সে লজ্জায় এবার ইলেকশনে ভোট দিতে যাইনি। আমাকে শুধু অপদস্থ নয়, তাদের (নিপুণ) লোক দিয়ে আমার নামে ভিডিও বানিয়েও অনেকভাবে অপদস্থ করেছিল। সে জন্য দুই বছর ধরে এফডিসিতে পা রাখছি না।

যোগ করে এই অভিনেত্রী বলেন, ‘নির্বাচন হচ্ছে শিল্পীদের মিলনমেলা। দুই বছর পরপর প্রিয় সহকর্মীদের সঙ্গে দেখা হয়। আনন্দ-আড্ডায় কাটে দিনটি। কিন্তু গত দুই বছর যে নোংরামি হয়েছে এবার তার জবাব দিয়েছেন সাধারণ শিল্পীরা। শিল্পী সমিতি পেয়েছে যোগ্য নেতৃত্ব। মিশা-ডিপজল ভাই সহ তাদের কমিটির জয়ে আমি খুবই আনন্দিত। ঈদের চেয়েও বেশি খুশি লাগছে।

চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েও চেয়ারে বসতে পারেননি চিত্রনায়ক জায়েদ খান। পদটি নিয়ে আদালতে দৌড়ঝাঁপ ছিল চোখে পড়ার মতো। মুনমুনের মতে, জায়েদ খান প্রকৃত অর্থে একজন ভালো মানুষ, ভালো নেতা। আশা করি, আগামী নির্বাচনে সমিতির নেতৃত্বে তাকে আবার পাব। সেই দিনের অপেক্ষায় আছেন বলে জানিয়েছেন ‘দাঁত ভাঙ্গা জবাব’ সিনেমার মুনমুন।

উল্লেখ্য, ১৯৯৬ সালে ‘মৌমাছি’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় কাজ শুরু করেন মুনমুন। দীর্ঘ ক্যারিয়ারে শতাধিক সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। সর্বশেষ তাকে ‘রাগী’ সিনেমায় দেখা যায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ