রবিবার, ২৩ জুন ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন

কিং খানকে টপকে বিশ্বে এক নম্বরে দীপিকা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪

জমজমাট ডেস্ক

দীপিকা পাড়ুকোন এখন বেজায় ব্যস্ত। একদিকে যেমন তাঁর জীবনের নতুন সফর অপেক্ষা করে আছে, শীঘ্রই মা হতে চলেছেন তিনি। তেমনই তাঁকে আগামীতে দেখা যাবে ‘সিংঘম এগেন ’এবং ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতে। আর এর মাঝেই এল আরেক সুখবর।

জানা গেল ভারতে সবথেকে বেশি বার দেখার নিরিখে এই দশকের আইএমডিবি- এর সেরা ১০০ তারকার তালিকার শীর্ষে আছেন দীপিকা পাড়ুকোন। তিনি ছাপিয়ে গিয়েছেন শাহরুখ খানকেও। হ্যাঁ একেবারেই তাই।

ওম শান্তি ওম ছবির মাধ্যমে তিনি কিং খানের বিপরীতে ডেবিউ হয়েছিলো দীপিকার । আইএমডিবি এর তরফে ভারতের সেরা ১০০ তারকার নামের তালিকা প্রকাশ্যে এল। আর সেখানে সবার উপরে রয়েছেন দীপিকা পাড়ুকোন। তাঁর ঠিক পরেই আছেন শাহরুখ খান। এই সেরা ভারতীয় তারকাদের লিস্ট নির্মিত হয় বিশ্বজুড়ে আইএমডিবি এর মাসিক পেজ ভিউজ অনুযায়ী যা মাসে ২৫০ মিলিয়ন ছাড়িয়ে যায়।

এই খবর জানার পর এই বিষয়ে দীপিকা বলেন, ‘আমি ভীষণ কৃতজ্ঞ এই লিস্টে থাকতে পেরে। এখানে বিশ্বের দর্শকদের সেন্টিমেন্ট ধরা পড়েছে। মানুষের সত্যিকারের পছন্দ এবং আগ্রহের কথা এখানে ধরা পড়ে।’

তিনি আরো বলেন, ‘এই রেকগনিশন সত্যিই সম্মানের এবং এটি আমায় আগামীতে আরও অনুপ্রেরণা জোগাবে ভালো ভালো কাজ করার জন্য। দর্শকদের সঙ্গে আরও বেশি যোগাযোগ স্থাপনের চেষ্টা করব সে অফস্ক্রিন হোক বা অনস্ক্রিন।’

এই তালিকায় দ্বিতীয় স্থানে আছেন শাহরুখ খান। তৃতীয়তে আছেন ঐশ্বর্য রাই। আলিয়া ভাট আছেন চতুর্থ স্থানে। আর পঞ্চম স্থানে রয়েছেন ইরফান খান। হ্যাঁ, মৃত্যুর চার বছর পরেও সেরা পাঁচে তিনি তাঁর জায়গা ধরে রেখেছেন। এতে বোঝা যায় দর্শকরা তাঁকে কতটা মিস করেন।

বলিউডের দুই খান আমির এবং সলমন খানও এই তালিকার সেরা দশে আছেন। ভাইজান রয়েছেন অষ্টম স্থানে। আর ষষ্ঠ স্থানে মিস্টার পারফেকশনিস্ট।
এছাড়া তালিকায় আছেন হৃতিক রোশন, অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ, অমিতাভ বচ্চন, করিনা কাপুর, নয়নতারা, অজয় দেবগন, তৃপ্তি দিমরি, কমল হাসান প্রমুখ। এই তালিকায় হিন্দি তো বটেই তামিল, তেলুগু, মালায়লাম, কন্নড় ইন্ডাস্ট্রির একাধিক তারকারও নাম আছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ