রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
Uncategorized

তানভীর-ইভানা’র ‘দম্পতি’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১২ অক্টোবর, ২০২০

গোলাম কিবরিয়া তানভীর ছোটপর্দার এই প্রজন্মের দর্শকপ্রিয় নাট্যাভিনেতা। বিশেষত এই সময়ে এনটিভিতে প্রচার চলতি ধারাবাহিক নাটক ‘পরের মেয়ে’তে অভিনয় করে বেশ আলোচনায় এসেছেন তিনি। যে কারণে নাটকে তার কাজের ব্যস্ততা আগের চেয়ে বেশ খানিকটা বেড়েছে। নিয়মিতই টিভি নাটক/টেলিফিল্মে অভিনয় করছেন তিনি। অন্যদিকে এই প্রজন্মের নতুনদের মধ্যে অভিনয়ে অনবদ্যতা প্রমাণ করে পারসা ইভানা ভিন্ন ধরনের গল্পগুলোতে কাজ করার সুযাগ পাচ্ছেন। বলা যায় নাটকে অভিনয়ে পুরো মাস জুড়েই এখন তাকে ব্যস্ত থাকতে হচ্ছে। তানভীর ও পারসা ইভানা দ্বিতীয়বারের মতো একসঙ্গে একটি নাটকে অভিনয় করেছেন বেশ দীর্ঘ বিরতির পর। আজম খানের রচনা ও এস কে শুভ’র পরিচালনায় তানভীর ও পারসা ইভানা ‘দম্পতি’ নাটকের কাজ শেষ করেছেন গেলো সপ্তাহে।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে তানভীর বলেন, ‘অনেক দিন পর বলা যায় প্রায় তিন বছর পর ইভানার সঙ্গে নাটকে কাজ করা হলো। সত্যি বলতে কী তার সঙ্গে এরইমধ্যে বেশ কয়েকটি নাটকে আমার অভিনয় করার কথা থাকলেও শেষ পর্যন্ত ব্যাটে বলে মিলেনি। ‘দম্পতি’ নাটকটির গল্প আমাদের দু’জনেরই ভালো লেগেছে। যে কারণে ইভানার সঙ্গে কাজ করা নিয়ে আমি বেশ উচ্ছ্বসিত ছিলাম। কারণ ইভানা খুব ভালো অভিনয় করে। ধন্যবাদ এস কে শুভ ভাই চমৎকার একটি গল্প যত্ন নিয়ে নির্মাণ করার জন্য।’

ইভানা বলেন, ‘তানভীর ভাই খুব ভালো একজন মানুষ। নি:সন্দেহে ভালো একজন অভিনেতাও বটে। আমরা দু’জন মিলে ভালোভাবে কাজটি শেষ করার চেষ্টা করেছি। এস কে শুভ ভাই আমাদের খুব সহযোগিতা করেছেন। যে কারণে কাজটি নিয়ে আমি আশাবাদী।’ ‘সম্পর্ক’ নাটকটি প্রযোজনা করেছে এলএস মাল্টিমিডিয়া। প্রচার হবে এটিএন বাংলায়। এদিকে তানভীর জানান শিগগিরই তিনি রায়হান রাফির নির্দেশনায় ‘স্বপ্নবাজি’ সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন আবারো। এরইমধ্যে তানভীর সঞ্জয় সমাদ্দারের নির্দেশনায় তানজিন তিশার সঙ্গে একটি ওয়েব সিরিজের কাজ প্রায় শেষ করেছেন।

এছাড়াও চলতি বছর নতুন দুটি চলচ্চিত্রের কাজ নিয়ে দেশের বাইরে তার যাবার কথা রয়েছে। সাদেক সাব্বিরের নির্দেশনায় ‘প্যাচ’ নামের একটি সিনেমাতেও তার কাজ করার কথা রয়েছে। এদিকে ইভানা এরইমধ্যে মাবরুর রশীদ বান্নাহর নির্দেশনায় ‘বয়ফ্রেন্ড’র মা’, ইমরাউল রাফাতের ‘ঝগড়াই সকল সুখের মূল’, ‘ফ্যামিলি হানিমুন’ নাটকের কাজ শেষ করেছেন। এছাড়াও ইভানা শিগগিরই একটি নতুন ধারাবাহিক নাটকের কাজ শুরু করতে যাচ্ছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ