মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন
Uncategorized

‘ম্যাজিক বাউলিয়ানা ২০১৯’-এর সেরা শিল্পীদের সাথে ৫ তারকার মিউজিক ভিডিও

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

দেশের সবচেয়ে বড় ফোক রিয়েলিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা’র তৃতীয় আসরে এবার বিজয়ী হিসেবে ঘোষণা করা হয়েছে চূড়ান্ত তালিকায় থাকা পাঁচজনকে। বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের কারণে এবার গ্র্যান্ড ফিনালে আয়োজন না করে সেরা-৫ এ থাকা পাঁচজনকেই আড়াই লক্ষ টাকা, একটি ক্রেস্ট প্রদান করা হয়েছে। পাশাপাশি পাঁচজনের জন্য পাঁচটি ফোক গানের মিউজিক ভিডিও নির্মাণের প্রতিশ্রুতি দেয়া হয়েছে। আর সেই গানের ভিডিওতে নব্য লোক সংগীতশিল্পীদের সাথে কণ্ঠ মিলিয়ে পারফর্ম করতে দেখা যাবে দেশের জনপ্রিয় পাঁচ অভিনয় তারকাকে; যারা তাদের বহুমুখী প্রতিভার মাধ্যমে বিভিন্ন সময় শ্রোতা-দর্শকদের মুগ্ধ ও বিস্মিত করেন। এই তারকারা হচ্ছেন-ফজলুর রহমান বাবু, চঞ্চল চৌধুরী, তারিন জাহান, মেহের আফরোজ শাওন ও কুসুম সিকদার।

ফজলুর রহমান বাবু বলেন, নব্য লোক গানের শিল্পীরা ভবিষ্যতের অহংকার। তাদের এগিয়ে যাবার পেছনে আমরা যদি সামান্যও ভূমিকা রাখতে পারি ভালো লাগবে। চঞ্চল চৌধুরী ‘ম্যাজিক বাউলিয়ানা’র শিল্পীর সাথে দ্বৈত গান করার জন্য নিজের কণ্ঠের স্কেল পরিবর্তন করে সময় নিয়ে রেকর্ডিংয়ে অংশ নিয়েছেন। মিউজিক ভিডিওতে পারফর্ম করেছেন। পেশাগত সংগীতশিল্পী না হলেও সংগীতকে ভালোবাসেন বলেই এ ধরনের ব্যতিক্রমী উদ্যোগের সাথে থেকেছেন এবং মুগ্ধ হয়েছেন। তারিন জাহান দীর্ঘদিন পর কোনো আয়োজনের জন্য গান করেছেন। বিশেষ করে নতুন শিল্পীর সাথে ফোক করার অভিজ্ঞতাকে ক্যারিয়ারের বিশেষ একটি সংযোজন হিসেবে দেখতে চান তিনি।

মেহের আফরোজ শাওন মনে করেন, ‘ম্যাজিক বাউলিয়ানা’র এ ধরনের উদ্যোগ ভীষণ প্রশংসনীয়। নতুন শিল্পীর সাথে ফোক গানে কণ্ঠ মেলানোর অভিজ্ঞতা বেশ উপভোগ করেছেন তিনি। কুসুম শিকদারেরও একই মত। দীর্ঘদিন পর বিনোদন জগতে ফিরে এসেছেন তিনি, তাও ফোক গানের মাধ্যমে। নাটক থেকে দূরে থাকতে চাইলেও এ ধরনের ব্যতিক্রমী আয়োজনের সাথে বিশেষ করে তরুণদের পাশে বরাবরই থাকতে চান কুসুম শিকদার।

উল্লেখ্য, পাঁচ অভিনয় তারকার সাথে আলাদাভাবে ধারণকৃত পাঁচটি মিউজিক ভিডিওতে দেখা যাবে ম্যাজিক বাউলিয়ানা’র সেরা ৫ শিল্পী লালমনিরহাটের সিরাজাম মুনিরা পাখী, কুষ্টিয়ার ইতি ইব্রাহিম, রাজবাড়ীর সোহেল ভেড়ো, টাঙ্গাইলের পলাশ চন্দ্র শীল ও চট্টগ্রামের নয়ন শীল’কে। গানগুলির সংগীতায়োজন করেছেন খৈয়াম সানু সন্ধি। দৃষ্টিনন্দন লোকেশনে গানগুলির চিত্রায়ণ করেছেন নজরুল ইসলাম রাজু। খুব শিগগীরই মাছরাঙা টেলিভিশনে গানগুলোর ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে। এছাড়া এবং রেডিও দিনরাতে প্রচার সহ ‘ম্যাজিক বাউলিয়ানা’র ইউটিউব চ্যানেল এবং মাছরাঙা টেলিভিশনের ইউটিউব চ্যানেলে গানগুলি অবমুক্ত হবে। সান ফাউন্ডেশনের উদ্যোগে, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় ‘ম্যাজিক বাউলিয়ানা ২০১৯’ আয়োজন করেছে মাছরাঙা টেলিভিশন। পুরো আয়োজনের ক্রিয়েটিভ ও ইভেন্ট পার্টনার মিডিয়াকম লিমিটেড।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ