সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন
Uncategorized

মামলার এজাহার থেকে স্পর্শিয়ার নাম বাদ, কারাগারে মামুন-শাহীন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০

সিনেমা মুক্তি পাওয়ার পর থেকে সমালোচিত অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’। এই সিনেমায় পুলিশকে হেয় করার অভিযোগে পর্নোগ্রাফি আইনে দায়ের করা মামলায় গ্রেপ্তারের পর কারাগারে পাঠানো হয়েছে পরিচালক অনন্য মামুন এবং অভিনেতা শাহীন মৃধাকে। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) রাতে অনন্য মামুন এবং অভিনেতা শাহীন মৃধাকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরে শুক্রবার (২৫ ডিসেম্বর) দুপুরে তাদের ঢাকা মহানগর দায়রা জজ আদালতে নেওয়া হয়। আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জানা যায়, ‘নবাব এলএলবি’র একটি দৃশ্যে ধর্ষণের শিকার নারী থানায় মামলা করতে যান। ওই দৃশ্যে পুলিশের একজন এসআই (অভিনয় করেছেন শাহীন মৃধা) ওই নারীকে ধর্ষণ প্রসঙ্গে নানা প্রশ্ন করেন। এ নিয়ে আপত্তি জানিয়েছে পুলিশ। সিনেমায় পুলিশকে হেয় করার অভিযোগে দায়ের করা মামলার এজাহার থেকে অভিনেত্রী স্পর্শিয়ার নাম বাদ দেওয়া হয়েছে।

এদিকে, ডিএমপির গোয়েন্দা বিভাগের সাইবার ক্রাইম ইউনিটের পরিদর্শক মো. নসিরুল আমিন গণমাধ্যমকে জানান, পর্নোগ্রাফি আইনে অনন্য মামুন ও শাহীন মৃধার বিরুদ্ধে রমনা থানায় মামলাটি করা হয়েছে। মামলা নম্বর ১০১। মামলার বাদী ডিএমপি সাইবার ক্রাইম ইউনিটের পুলিশ পরিদর্শক মো. নসিরুল আমিন।

এর আগে ২০১৭ সালে অনুষ্ঠান আয়োজনের আড়ালে মানব পাচারের অভিযোগে মালয়েশিয়া পুলিশের হাতে ধরা পড়েন অনন্য মামুন। অর্ধেক সিনেমা দেখানোর ঘটনাটিকে দর্শকদের সঙ্গে প্রতারণা বলে গণমাধ্যমকে জানিয়েছেন শাকিব খান। তিনি মনে করেন এসব কারণেই সিনেমা ইন্ডাস্ট্রি ধ্বংসের কাছাকাছি চলে এসেছে। গত ১৬ ডিসেম্বর আই থিয়েটারে মুক্তি পায় অনন্য মামুনের সিনেমা ‘নবাব এলএলবি’র অর্ধেক অংশ। এতে অভিনয় করেছেন শাকিব খান, মাহিয়া মাহি, অর্চিতা স্পর্শিয়া, শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী ও আনোয়ার। এই সিনেমার বাকি অংশ আগামী ১ জানুয়ারি মুক্তির কথা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ