সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন
Uncategorized

সুবিধা বঞ্চিত গারোদের মাঝে শীত বস্ত্র বিতরণ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

হঠাৎই সারাদেশের ওপর জেঁকে বসেছে শীত। কনকনে ঠান্ডায় কাঁপছে গ্রামীণ জনপদের মানুষ। সেই সঙ্গে গ্রামে বেড়েছে শীতের দাপট। বড় দিন উপলক্ষে গত ২৫ ডিসেম্বর টাঙ্গাইলের মধপুর থানার বেরিবাইদ প্রত্যান্ত অঞ্চলের সুবিধা বঞ্চিত গারোদের মাঝে শীত বস্ত্র দিয়েছেন সেন্টার ফর আরবান এন্ড রোরাল ডেভলেপমেন্ট। শিশু থেকে বৃদ্ধ পর্যন্ত ২০০ পরিবারের মাঝে এ শীত বস্ত্র ও খাবার বিতরণ করা হয়।

রুরাল ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান এস এম আরিফ রেজা হোসাইন, জেনারেল ম্যানেজার মাহমুদ হাসান ফয়সাল, নির্বাহী পরিচালক রেনাত হাকিম। এছাড়াও আরও সার্বিক সহযোগিতায় ছিলেন নির্মাতা সুমন ধর, স্বাস্থ্য এবং সামাজিক কল্যাণ পরিচালক নাদিয়া মোনালিসা, আদিবাসী কল্যাণ প্রকল্প এর মাধ্যমে সহযোগিতার হাত বাড়িয়ে দেন মোঃ জাবের আলম অয়ন। বড়দিনে শীত বস্ত্র এবং নতুন পোশাক পেয়ে গারো প্রত্যন্ত আঞ্চলের সম্প্রদায়ের সবাই আনন্দিত।

শীত বস্ত্র বিতরণের উদ্যোক্তাতা মোঃ জাবের আলম অয়ন বলেন, জলছত্র গীর্জার ফাদার ডোনাল স্টিফেন ক্রুজ এবং স্থানীয় মানুষের সহায়তাই এই সুন্দর কর্মযজ্ঞ সফলতার সাথে সম্পন্ন করা হয়েছে। আমরা আদিবাসীদের শিক্ষা, স্বাস্থ্য, আত্মা-সামাজিক উন্নয়ন,  শিশু ও মাতৃস্বাস্থ, নিরাপদ পানি নিশ্চিত করন, সাংস্কৃতি ও আদিবাসী জনগোষ্ঠীর বহুমুখী উন্নয়ন কার্যক্রম শুরু করেছি। এই মহাৎ কর্মযজ্ঞের সাথে যুক্ত আছেন সুনামধন্য বাক্তিত্ব৷ আগামী দিনেও এ চেষ্টা অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ