সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১০:১৩ অপরাহ্ন
Uncategorized

ফিল্ম ক্লাবের নতুন সভাপতি ওমর সানী

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১

বাংলাদেশ চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের সংগঠন ফিল্ম ক্লাবের এ বছরের নির্বাচনে বিজয়ী হয়েছে চিত্রনায়ক ওমর সানীর পূর্ণ প্যানেল। জনপ্রিয় এই নায়ক এবারই প্রথম সভাপতি পদে বসছেন। ওমর সানীর নেতৃত্বাধীন কমিটি আগামী এক বছর ফিল্ম ক্লাবের দায়িত্ব পালন করবেন। বরাবরের মতো এ বছরও ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে বিএফডিসিতে। শনিবার বেলা ২টা থেকে শুরু হয়ে ভোটগ্রহণ চলে সন্ধ্যা ৬টা পর্যন্ত। এবারের নির্বাচনে বিজয়ী সভাপতি প্রার্থী ওমর সানী পেয়েছেন ২৭৮ ভোট। তার প্রতিদ্বন্দ্বী সভাপতি প্রার্থী আতিকুর রহমান লিটন পেয়েছেন ১৫৮ ভোট।

ওমর সানীর প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ীরা হলেন- মাহমুদুল হক পলাশ (৩১৫), নজরুল রাজ (২৯২), সৈয়দ রাফিউদ্দিন সেলিম (২২৭), এম এ জাহান (২৭৬), অজিত রায় নন্দী (২৭২), মো. আবদুল্লাহ্ জেয়াদ (২৮৪), জাহিদ হোসেন (৩৩২), মোজাহারুল ইসলাম ওবায়েদ (৩২৫), এম এ কামাল (২৮২) ও জাহাঙ্গীর আলম (৩১২)।

ভোট উপলক্ষে শনিবার বেলা ১১টা থেকেই বিএফডিসিপাড়া ছিল সদস্যদের আনাগোনা। তবে সেখানে দেখা মেলেনি ডিপজল, শাকিব খান, শাবনূর, পপিদের মতো বড় তারকাদের। পুরনোদের মধ্যে ভোট দিতে এসেছিলেন শুধু চিত্রনায়িকা মৌসুমী ও রোজিনা। বাকি সবাই নতুন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ