শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন
Uncategorized

আজ মানবিক স্পর্শের বড় অভাব: ঋতুপর্ণা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০

জমজমাট ডেস্ক: টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে ঋতুপর্ণা সেনগুপ্ত অন্যতম। ওপার বাংলার গন্ডি পেরিয়ে কাজ করেছেন এপার বাংলায়ও। দুই বাংলাতেই ঋতুপর্ণার সমান দর্শকপ্রিয়তা। সাবলীল অভিনয় দিয়ে জয় করেছেন কোটি ভক্তর হৃদয়। বর্তমানে সিঙ্গাপুরে অবস্থান করছেন এ অভিনেত্রী। লকডাউনে ঘরবন্দি থাকলেও বসে নেই ঋতুপর্ণা। যার রক্তে রয়েছে অভিনয় সে কি বসে থাকতে পারে! লকডাউন কাটিয়ে আনলক হচ্ছে দেশ। কিন্তু করোনা পরিস্থিতি কাটেনি। তাই বাড়িতে বসেই যতটা সম্ভব কাজ করছে শিল্পীরা। সম্প্রতি লাস্যময়ী অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন। নাম ‘ল্যাপটপ’। পরিচালনা করেছেন প্রেমেন্দু বিকাশ চাকি। অভিনয়ের পাশাপাশি ছবিটি প্রযোজনাও করেছেন ঋতুপর্ণা।

সিঙ্গাপুর থেকে ফোনে গণমাধ্যমকে ঋতুপর্ণা জানিয়েছেন, ‘লকডাউনের মধ্যে তিনি অনেক ছোট ছোট বিষয়বস্তু মানুষের কাছে পৌঁছে দিয়েছেন। কখনও আড্ডা দিয়েছেন, কখনও আবার কবিতার মাধ্যমে দর্শকের আনন্দ দিতে চেয়েছেন। এটা তাঁর নতুন ভাবনা। ছবির পরিচালক প্রেমেন্দুবিকাশ চাকি অনেকদিন ধরেই তাকে কাজের কথা বলছিলেন। ছবির বিষয়টিও তাঁর ভালো লেগেছে। মানুষ দূরে থেকে কীভাবে কাছাকাছি থাকতে পারে, তা নিয়েই তৈরি হয়েছে স্বল্পদৈর্ঘ্যের এই ছবিটি। করোনা পরিস্থিতিতে আজ মানবিক স্পর্শের বড় অভাব। দূরে দূরে থেকে মানুষ আজ স্পর্শের কথা ভুলে গিয়েছে। তাই এই ছবিটার মাধ্যমে কিছুটা হলেও সেই স্পর্শের স্বাদ পাওয়া যাবে বলে জানান ঋতুপর্ণা।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন সাহেব চট্টোপাধ্যায়, সোনালী চৌধুরি, খেয়ালী দস্তিদার, অরিন্দম গঙ্গোপাধ্যায়, অনিন্দিতা সাহা, নবনীতা দত্ত, জয়জিৎ বন্দ্যোপাধ্যায়-সহ অনেকে। প্রত্যেকেই নিজের বাড়িতে বা তার আশে পাশে শুটিং করেছেন-সব রকম স্বাস্থ্যবিধি মাথায় রেখে। কলকাতা, সিঙ্গাপুরের পাশাপাশি নিউজার্সিতে ও লন্ডনে শুটিং হয়েছে ল্যাপটপের। ছবির পোস্টার ও টিজার তো ইতিমধ্যেই সামনে এসেছে। শীঘ্রই মুক্তি পাবে ল্যাপটপের ট্রেলার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ