বুধবার, ২২ মে ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
Uncategorized

অভিনয়ে ফিরেই ব্যস্ত শশী

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১

লকডাউনের আগে ‘কমলাপুরের বিজলী’ শিরোনামের একটি ধারাবাহিক নাটকে অভিনয় নিয়ে বেশ ব্যস্ত সময় পার করেছিলেন ছোটপর্দার গুনী অভিনেত্রী। শোক দিবসের আগে লকডাউনে শেষ হয়ে গেলেও অভিনয়ে ফেরা হচ্ছিলো না শশী’র। অবশেষে শশী অভিনয়ে ফিরেছেন।

গত ২৪ আগস্ট সন্ধ্যায় রওয়ানা হয়ে ঢাকার বাইরে ফরিদপুরে গিয়েছেন তিনি জামালের নির্দেশনায় একটি নাটকে অভিনয় করতে। যেখানে তার সহশিল্পী হিসেবে আছেন রওনক হাসান, মাসুম বাশার’র সহ আরো বেশ কয়েকজন। শশী জানান, ফরিদপুর থেকে ফিরে এসেই মঞ্জু নামের একজন নির্মাতা’র নাটকে অভিনয় করবেন। তারপর তিনি রাজধানীর উত্তরায় গোলাম সোহরাব দোদুলের নির্দেশনায় একটি নাটকের কাজ করবেন। অভিনয়ে ফিরে এই হলো শশী’র ব্যস্ততা।

শশী বলেন,‘ সত্যি বলতে কী লকডাউনের কারণে এতোদিন ঘরে বসেই নানানভাবে সময় কেটেছে। করোনায় সংক্রমন হার ও মৃত্যু হার বেড়ে যাওয়াতে অনেকটা ভয়ও পেয়েছিলাম। পরিবার থেকেও বেশ বিধি নিষেধ ছিলো। এখন যেহেতু লকডাউন শেষ এবং করোনা কিছুটা হলেও নিয়ন্ত্রণে আছে, তাই আবারো কাজে ফিরেছি। অনেকদিন পর কাজে ফিরে বেশ ভালোলাগছে। এটা সত্যি যে নিয়মিত কাজে না থাকলেও নিজেরই খারাপ লাগে। ধন্যবাদ আমার নির্মাতাদের যারা আমাকে কাজে ফিরিয়েছেন। আশা করছি এখন থেকে নিয়মিতই কাজ করবো, যদি না আবার লকডাউন না দেয়া হয়ে থাকে।’

শশী জানান লকডাউনের আগে তিনি জুয়েল শরীফের পরিচালনায় বিটিভির আট পর্বের ধারাবাহিক ‘চৈতন্য’র কাজ শেষ করেছেন। এদিকে গেলো ঈদের পঞ্চম দিন এনটিভিতে প্রচারিত হয়েছে কাজী শাহিদুল ইসলামের রচনায় ও সালাহউদ্দিন লাভলুর পরিচালনায় ‘মায়জাল’ নাটকটি। এতে শশী’র অভিনয় বেশ প্রশংসিত হয়। এছাড়াও মাছরাঙ্গা টিভিতে আজাদ কালামের পরিচালনায় শশী অভিনীত ‘ভুল’ নাটকটিও বেশ সাড়া ফেলেছে। এতে তার বিপরীতে ছিলেন রওনক হাসান। বাংলাদেশের প্রান্তিক জনগোষ্ঠীর জীবন মান উন্নয়ন শীর্ষক তথ্যচিত্র’তে অভিনয় করেও বেশ প্রশংসিত হয়েছেন শশী। এটি নির্মাণ করেছেন নাদিয়া আফরিন।

শশী’র অভিনয় জীবনে অভিনত্রেী হিসেবে বড় প্রাপ্তি ছিলো দু’টো সিনেমাতে অভিনয় করা। কোহিনূর আক্তার সূচন্দার পরিচালনায় ‘হাজার বছর ধরে’ সিনেমায় টুনি চরিত্রে তিনি অনবদ্য অভিনয় করেন। আবার খিজির হায়াত খানের পরিচালনায় ‘অস্তিত্বে আমার দেশ’ সিনেমায় বীরশ্রেষ্ঠ মতিউর রহমানের স্ত্রী বীরজায়া মিলি রহমানের চরিত্রে অভিনয় করে প্রশংসিত হন। একজন অভিনেত্রী হিসেবে নির্মাতাদের কাছে ভীষণ পছন্দের শশী। তাই অনেক চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করার প্রস্তাব পেয়ে থাকেন তিনি হরহামেশাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ