রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
Uncategorized

আজ চিত্রনায়ক সাইমন সাদিক এর শুভ জন্মদিন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৩০ আগস্ট, ২০২১

আজ বাংলা চলচ্চিত্রের চিত্রনায়ক সাইমন সাদিক। সাইমন ১৯৮৫ সালের ৩০ আগস্ট কিশোরগঞ্জ জেলার কলাপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। তার শৈশব কেটেছে কিশোরগঞ্জ সদরে। কিশোরগঞ্জ সরকারী বালক উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক পাশ করেন তিনি। আজ ‘পোড়ামন’ খ্যাত এ নায়কের জন্মদিন। তবে জন্মদিন ঘিরে নেই কোনো আয়োজন।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী পরিচালক জাকির হোসেন রাজুর হাত ধরে চলচ্চিত্রে আসেন তিনি। ২০১২ সালে মুক্তি পায় তার অভিনীত প্রথম সিনেমা ‘জ্বী হুজুর’। পরের বছর একই নির্মাতার ‘পোড়ামন’ সিনেমায় কাজ করে পরিচিতি পান সাইমন।

এরপর ‘তোমার কাছে ঋণী’, ‘মাটির পরী’, ‘ব্ল্যাক মানি’, ‘অ্যাকশন জেসমিন’সহ বেশকিছু সিনেমায় অভিনয় করেন তিনি। ২০১৮ সালে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ সিনেমায় অনবদ্য অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে স্বীকৃতি পান এ নায়ক।

চিত্রনায়ক সাইমন সাদিক বলেন, ‘আগস্ট মাস শোকের মাস। ৭৫ এর ১৫ আগস্টের সেই কালো রাতের পর থেকে বাঙালি জাতির জন্য এই আগস্ট মাস শোকের মাস, বেদনার মাস। তাই আগস্ট মাসে আমি কখনোই জন্মদিন পালন করি না। এই দিনটি একান্তভাবে পরিবারের সাথে কাটবে। সবাই আমার জন্য দোয়া করবেন।’

সদ্য করোনামুক্ত হয়েছেন এ নায়ক। শিগগিরই শুরু করবেন নতুন সিনেমার কাজ। আগামী ৫ সেপ্টেম্বর টেকনাফে শুরু হবে যুগল নির্মাতা অপূর্ব রানা পরিচালিত ‘জলরঙ’ সিনেমার কাজ। এরপর তিনি শামীম আহমেদ রনির ‘নরসুন্দরী’ সিনেমার কাজ করবেন। অক্টোবরে শুরু করবেন জাকির হোসেন রাজু পরিচালিত ‘আর্তনাদ’ সিনেমার কাজ।

সাইমন অভিনীত মুক্তির অপেক্ষায় আছে মোস্তাফিজুর রহমান মানিকের ‘আনন্দ অশ্রু’, শফিক হাসানের ‘বাহাদুরী’, শামীম আহমেদ রনির ‘লাইভ’, শওকত হাসানের ‘নদীর বুকে চাঁদ’, মনতাজুর রহমান আকবরের ‘কাজের ছেলে’। নির্মাণাধীন রয়েছে ‘দায়মুক্তি’ ও ‘গ্যাংস্টার’ সিনেমা দুটি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ